Sunny Leone News: ওবামা নয়, সানি লিওনির পছন্দ ডোনাল্ড ট্রাম্পকেই, কারণ জানলে অবাক হবেন

যেহেতু, আমেরিকার নাগরিকত্বের কারণে অভিনেত্রী সানি লিওনি সেই দেশের রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দেন, তাই তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল, বারাক ওবামা অথবা ডোনাল্ড ট্রাম্পের মধ্যে তাঁর সমর্থন কার দিকে? 

Sahely Sen | Published : Jul 23, 2023 6:00 AM IST / Updated: Jul 23 2023, 03:27 PM IST

করনজিৎ কৌর ভোহরা, বা করন, যাঁকে আমরা পর্দায় সানি লিওনি নামে চিনি, তাঁর সমর্থন পাওয়ার আশায় বহু তাবড় পুরুষের মনে জেগে ওঠে বসন্ত। সুন্দরী সানি কাকে বেছে নিতে চান, তা জানার জন্য ভক্তদের মধ্যেও উৎসাহের অন্ত থাকে না। সম্প্রতি তিনিই একটি বিতর্কিত আলোচনা পর্বে রাজনীতির ক্ষেত্রে নিজের মতামত ব্যক্ত করেছেন।

রাজনীতির ক্ষেত্রে হলেও আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে তাঁর ব্যক্তিগত পরিসরই। মন্তব্যের পর সে কথা স্পষ্টও করে দিয়েছেন এই ভারতীয় বিগ বস খ্যাত তারকা। যেহেতু, আমেরিকার নাগরিকত্বের কারণে ভারতীয় অভিনেত্রী সানি লিওনি সেই দেশের রাষ্ট্রপতি নির্বাচনের জন্য ভোট দিয়ে থাকেন, তাই একটি সংবাদ চ্যানেলের আলোচনায় তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল, বারাক ওবামা অথবা ডোনাল্ড ট্রাম্পের মধ্যে তাঁর সমর্থন কার দিকে? সেই প্রশ্নের পরিপ্রেক্ষিতে ডোনাল্ড ট্রাম্পের দিকেই গেছে সানির সমর্থন।

তবে, শুধু সমর্থন নয়। নিজের বিরোধিতার কথাও স্পষ্ট করে দিয়েছেন সানি লিওনি। কোনও অনুপযুক্ত আচরণকে স্বীকার করেন না বলে তিনি জানিয়েছে যে, রাজনৈতিক ব্যক্তিত্ব নির্বিশেষে তথ্য বিশ্বাসের গুরুত্বের উপর জোর দেন তিনি। আমেরিকায় বারাক ওবামা এবং ওবামাকেয়ারের প্রতি নিজের দৃঢ় বিরোধিতা শেয়ার করে তিনি আমেরিকায় হঠাৎ স্বাস্থ্যসেবার ক্ষেত্রে ব্যয় বৃদ্ধির কারণে নিজের ভাইয়ের জীবনের প্রভূত সমস্যার কথা তুলে ধরেছেন এই অভিনেত্রী। তিনি বলেছেন, বারাক ওবামার শাসনকালে তাঁর নিজের ভাই প্রচণ্ড সংগ্রামের মুখোমুখি হয়েছিলেন, ওবামার কারণে মার্কিন যুক্তরাষ্ট্রে শেফ হিসাবে নিজের ছোট ব্যবসাকে বাঁচাতে সানি-র ভাইকে ব্যাপক সমস্যায় পড়তে হয়েছিল। তাঁর বিরুদ্ধে ট্যাক্স জালিয়াতির অভিযোগ উঠেছিল। এই কারণে, খোলাখুলিভাবে রাজনীতি নিয়ে আলোচনা করার বিষয়ে সতর্ক রয়েছেন সানি লিওনি। তাঁর মন্তব্য, আমেরিকা সাধারণ মানুষের পছন্দের উপর নির্মিত হয়েছে, এবং তিনি অতীতে নিজের ভোটের অধিকার প্রয়োগ করেছেন এবং ভবিষ্যতেও তা চালিয়ে যেতে চান।

আরও পড়ুন-

Seema Haider News: সরাসরি রাষ্ট্রপতির কাছে পাকিস্তানি সীমা হায়দার, ভারতের নাগরিকত্ব চেয়ে জানালেন প্রেমকাহিনী
Conjunctivitis: ‘জয় বাংলা’ আক্রান্তের চোখের দিকে তাকালেই কি কনজাংটিভাইটিস-এ আক্রান্ত হবেন আপনি?

Kuber Mantra: সম্পদের দেবতা কুবের-কে তুষ্ট করতে প্রত্যেকদিন জপ করুন এই ১০৮টি মন্ত্র

Sex Tips: হাতে সময় না থাকলে চটজলদি উদ্দাম যৌনরসের মজা উপভোগ করবেন কীভাবে?

Read more Articles on
Share this article
click me!