বর খুঁজে দিলেই 'ঘটক বিদায়' কড় কড়ে ৪ লক্ষ টাকা, টিকটকেই পাত্র চাই বলে বিজ্ঞাপণ আমেরিকার সুন্দরীর

বিয়ে করতে চাই, পাত্র খুঁজে দিন বলে সোশ্যাল মিডিয়ায় আর্জি নাম ইভ টিলি কুলসেনের। লস অ্যাঞ্জেলসের বাসিন্দা। ৩৬ বছর বয়সী কর্পোরেট লিটিগেশন আইনজীবী।

 

Saborni Mitra | Published : Jul 13, 2023 4:19 PM IST

৩৬টি বসন্ত পার হয়ে গেছে। একা একা থাকতে থাকতে বিরক্ত তরুণ। অবশেষে বর খুঁজে দেওয়ার বার্তা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু শুধু নয়, বিনিময়ে একটি বিরাট অঙ্কের টাকার প্রস্তাবও দিয়েছেন তিনি। যা নিয়ে তোলপাড় শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী মহিলার নাম ইভ টিলি কুলসেন। লস অ্যাঞ্জেলসের বাসিন্দা। ৩৬ বছর বয়সী কর্পোরেট লিটিগেশন আইনজীবী। অন্য অন্যদিকেও ঝোঁক রয়েছে। টিকটকের গ্রাহক তিনি। টিকটকেই ভিডও আপলোড করে বর খুঁজে দেওয়ার আবেদন জানিয়েছেন। সেখানেই তিনি বলেছেন কেউ যদি তাঁর স্বামীর জন্য তাঁকে আলাপ করে দিয়ে দেয় তাহলে পত্রপাঠ সংশ্লিষ্ট ব্যক্তিতে গুণে গুণে ৪ লক্ষ টাকা দেবেন তিনি। টিকটকেই তাঁর অনুগামীর সংক্যা ১ লক্ষের বেশি। সেখান থেকেই কি কেউ ইভকে বিয়ে করতে চাইবে?

ইভ অবশ্য সোশ্যাল মিডিয়ায় বিয়ের জন্য শর্তও দিয়েছে। পাশাপাশি বলেছেন, 'অফার হল, তুমি আমাকে আমার স্বামীর সঙ্গে পরিচয় করিয়ে দাও, আমি তাকে বিয়ে করব। আমি তোমাকে ৫০০০ ডলার দেব। আমার সঙ্গে তাকে বেশিদিন থাকতে হবে না। আমি ২০ বছরের মধ্যে তাকে ডিভোর্স দিয়ে দিতে পারে। এটা কোনও প্যাপার নয়!' তবে আমি বিয়ে করতে চাই। বিয়ের জন্য প্রবল আগ্রহী। আর সেই জন্য যে পাত্র খুঁজে দেবে তাকেই ৪ লক্ষ টাকা পুরষ্কার দেওয়ার কথা ঘোষণা করেন টিলি।

 

 

ইভ আরও বলেছেন, আগে এই শর্ত দিয়ে তাঁর বস আর বন্ধুদেরকে দিয়েছিলেন। কিন্তু এখন এটি তিনি সার্বজনীন করছেন। তিনি আরও বলেছেন বিয়ে করতে তিনি সত্যি আগ্রহী। তিনি আরও জানিয়েছেন। দীর্ঘ পাঁচ বছর ধকগে ডেটিং করে করে তিনি ক্লান্ত। ডেটিং অ্যাপের মাধ্যমে আলাপ হওয়া একাধিক ব্যক্তির সঙ্গে তিনি দেখা করার চেষ্টা করেছেন। কিন্তু বিয়ের জন্য কাউকেই মনে ধরেনি। তিনি আরও বলেছেন, কোভিডের পরে একটা বড় পরিবর্তন তিনি লক্ষ্য করেছেন। অনেক ছেলেই ডেটিং অ্যাপে কথা বলতে রাজি , কিন্তু দেখা করতে রাজি নয়। কিন্তু তাঁর যেহেতু স্বামীর প্রয়োজন তাই তিনি ৪ লক্ষ টাকা খরচ করতে প্রস্তুত। তিনি আরও বলেছেন বিয়ের মত মূল্যবান সম্পর্কের জন্য এই টাকা কিছুই নয়।

 

 

কেমন পাত্র চাই তাও জানিয়েছেন ইভ। বলেছেন পাত্রকে অবশ্যই সুপুরুষ হতে হবে। পাত্রর বয়স ২৭-৪০ এর মধ্যে হতে হবে। হাইট ৫ ফুট ১১ ইঞ্চি বা তারও বেশি হলে ভাল। ব্রিটিশ পাত্রই বেশি পছন্দের। পাত্র যেন রসিক ব্যক্তি হন। খেলাধুলা আর পুশুপ্রেমী হওয়াও রয়েছে শর্তের মধ্যে।

ইভ জানিয়েছেন তাঁর উচ্চতা ৫ফুট ১০ ইঞ্চি। কিন্তু তিনি এতদিন ধরে যাদের সঙ্গে ডেট করেছিলেন তাঁরা তাঁর উচ্চতা নিয়ে অনিরাপত্তা ভোগে। তাঁকে হিল পরতে বারন করে। তাই তিনি লম্বা পুরুষই খুঁজছেন। তিনি আরও বলেছেন, ধর্মীয় বিশ্বাস বা জতি নিয়ে তাঁর কোনও ছুঁৎমার্গ নেই। তবে ব্যক্তিগত বিষয় তাঁরা কেউ হস্তক্ষেপ করবেন না। এমন শর্তও আরোপ করেছেন। মহিলা জানিয়েছেন বিয়ের আইনি পত্রে তাঁরা যেই সইসাবুদ করবেন সঙ্গে সঙ্গেই ঘটককে টাকা মিটিয়ে দেবেন তিনি।

Share this article
click me!