অ্যারিজোনায় কমলা হ্যারিসের ক্যাম্পেইন অফিসে গভীর রাতে চলল গুলি! এলাকা জুড়ে উদ্বেগে দিন কাটাচ্ছে বাসিন্দারা

অ্যারিজোনায় কমলা হ্যারিসের ক্যাম্পেইন অফিসে মধ্যরাতের পর গুলি চালানোর ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, অফিসের ভিতরে কেউ না থাকলেও, এই ঘটনায় বিল্ডিং এবং আশেপাশের লোকদের নিরাপত্তা নিয়ে উদ্বেগ তৈরি হয়েছে।

deblina dey | Published : Sep 25, 2024 3:05 AM IST / Updated: Sep 25 2024, 08:39 AM IST

অ্যারিজোনায় কমলা হ্যারিসের ক্যাম্পেইন অফিসে চালানো হয়েছে গুলি। একথা নিশ্চিত করেছে পুলিশ। মধ্যরাতের পর দুষ্কৃতিরা গুলি চালায়। টেম্পে পুলিশ বিভাগ নিউইয়র্ক পোস্টকে জানিয়েছে, সাউদার্ন অ্যাভিনিউ এবং টেম্পে প্রিস্ট ড্রাইভের কাছে ডেমোক্রেটিক ন্যাশনাল কমিটির প্রচার কার্যালয়ে গুলিতে ব্যপক ক্ষয়ক্ষতি হয়েছে।

“তবে রাত্রিকালীন সময়ে এই ঘটনা ঘটায় অফিসের ভিতরে কেউ ছিল না। এটি সেই বিল্ডিংয়ে ঘটেছে সেখানে এবং তার আশেপাশের লোকদের নিরাপত্তা নিয়ে উদ্বেগ তৈরি করে,” বলেছেন পাবলিক ইনফরমেশন অফিসার সার্জেন্ট, রায়ান কুক। গোয়েন্দারা এখন ঘটনাস্থল বিশ্লেষণ করছে, কর্মীদের এবং অন্যদের জন্য এলাকায় নিরাপত্তা জোরদার করার জন্য অতিরিক্ত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

Latest Videos

স্টাফ কর্মীরা অফিসে এসে রিপোর্ট করেন যে সামনের জানালা দিয়ে গুলি ছোড়া হয়েছে। প্রকৃতপক্ষে, সাম্প্রতিক দিনগুলিতে অফিসে দ্বিতীয়বার অপরাধমূলক ক্ষতির খবর পাওয়া গেছে। এৎ আগেও ১৬ সেপ্টেম্বর, মধ্যরাতের ঠিক পরে, সামনের জানালাগুলি একটি বিবি বন্দুক বা পেলেট গান দিয়ে গুলি করা হয়েছিল, পুলিশ জানিয়েছে।

Share this article
click me!

Latest Videos

পুজোর আগেই হানা খাদ্য সুরক্ষা দপ্তরের! বিপদের মুখে বহু রেস্তোরাঁ ও স্ট্রীট ফুডের দোকান! | WB News
'মমতার পাঠশালার ভালো ছাত্র...' ঝাড়খণ্ডে মঞ্চ কাঁপালেন শুভেন্দু | Suvendu Adhikari | Jharkhand
পুকুর ভরাট করে ফ্লাট নির্মাণ! তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন বিজেপি নেতা | Chandannagar News
ওনার দাঁত কেলানো ছবি দেখুন! ঘাটাল মাস্টারপ্ল্যান মমতা করতে দেয়নি : Suvendu Adhikari | Ghatal Flood
'দিদিমণির জুতো সবসময় পরিষ্কার থাকে কেন?' প্রশ্ন করেই নিজেই উত্তর দিলেন সুকান্ত | Sukanta Majumdar