Viral Video: বাইক ছাড়া অন্য কিছুতে চড়ে যেতে পছন্দ করে না ১১৪ কেজি ওজনের 'টিম', এ যেন 'শোলে' সিনেমার জয়-বীরু জুটি!

মোটরবাইক চড়াকে ভীষণভাবে উপভোগ করে ‘টিম’। কারণ, ওই সময়ে তার মুখে যে হাওয়া লাগে, সেটা তার ভালো লাগে। শুধু উপভোগ করাই নয়, মানুষের সঙ্গে বেশ সামাজিক হতেও দেখা গেছে দৈত্যাকার প্রাণীটিকে।

Sahely Sen | Published : Dec 18, 2023 3:47 AM IST

পোলার উলভস বাইক ক্লাবের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য হল ‘টিম’। তার শরীরের ওজন প্রায় ১১৪ কেজি বা ২৫০ পাউন্ড হতেই পারে, কিন্তু বাইক ছাড়া অন্য কোনও যানবাহনে চড়ে যেতে এক্কেবারে রাজি নয় বাধ্য ছেলেটি। রাস্তায় যেতে যেতে সমস্ত মানুষ এবং যানবাহনের দিকে হাত নেড়ে ‘হাই’ বলতেও ওস্তাদ এই খেলোয়াড়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নজর কেড়ে নিয়েছে তার ভিডিও। 

-

সূত্রের খবর অনুযায়ী, ভাইরাল হওয়া ভিডিওটি সম্ভবত রাশিয়ার সিক্টিভকার (Syktyvkar, Russia) শহরে রেকর্ড করা হয়েছে। এখানেই একটি বাইকের সঙ্গে যুক্ত থাকা ক্যাপসুল আকৃতির সিট-এর ওপরে হুবহু মানুষের মতো বসে থাকতে দেখা গেছে এক বিরাট আকৃতির ভালুককে, তারই নাম ‘টিম’। সংবাদ সংস্থার তথ্য জানাচ্ছে, ‘টিম’ আসলে সার্কাসের জন্য প্রশিক্ষণপ্রাপ্ত ভালুক। পৃথিবীর একটি অন্যতম বিরাট আকারের ভালুক -প্রজাতি হল ‘গ্রিজলি’, সেই প্রজাতিরই বাদামি রঙের সদস্য ‘টিম’। 

-

সার্কাসের সদস্যরা জানিয়েছেন যে, মোটরবাইক চড়াকে ভীষণভাবে উপভোগ করে এই ভালুকটি, কারণ, ওই সময়ে তার মুখে যে হাওয়া লাগে, সেটা তার ভালো লাগে। শুধু উপভোগ করাই নয়, মানুষের সঙ্গে বেশ সামাজিক হতেও দেখা গেছে দৈত্যাকার বন্য প্রাণীটিকে। রাস্তার লোকজনের দিকে হাত নেড়ে অভিবাদনও জানিয়েছে ‘টিম’। এমনকি, ছোট শিশুদের মতো, গাড়ি থেমে গেলে সিগন্যালে দাঁড়িয়ে বিরক্তিও প্রকাশ করতে দেখা গেছে এই চারপেয়ে প্রাণীকে। দেখুন সেই মজাদার ভিডিও: 

Share this article
click me!