Viral News: আশ্চর্যজনক কুকীর্তি! ২০ বার 'হার্ট অ্যাটাক'? রেস্তোরাঁয় খাবার খাওয়ার পরেই ঘটে অদ্ভুত ঘটনা

প্রথমেই সুন্দর সাজপোশাক পরে রেস্তোরাঁয় ঢুকতেন ৫০ বছর বয়সি এক ব্যক্তি, যাঁর নাম অ্যাইডাস জে.। নিজেকে পরিচয় দিতেন একজন রাশিয়ান ভ্রমণকারী হিসেবে। তারপরেই ঘটাতেন অদ্ভুত কাণ্ড!

Sahely Sen | Published : Oct 25, 2023 6:02 AM IST / Updated: Oct 25 2023, 05:31 PM IST

শখ ছিল বিভিন্ন রেস্তোরাঁয় খাবার খেয়ে বেরানোর। কিন্তু, সেই শখের সঙ্গে তাল মিলিয়ে ছিল না ট্যাঁকের জোর! কী করবেন ভাবতে ভাবতে এক আশ্চর্যজনক কীর্তি ঘটিয়ে বসলেন লিথুয়ানিয়ার এক ব্যক্তি। তাঁর সেই কুকীর্তি এখন গোটা পৃথিবী জুড়ে ভাইরাল!

প্রথমেই সুন্দর সাজপোশাক পরে রেস্তোরাঁয় ঢুকতেন ৫০ বছর বয়সি এক ব্যক্তি, যাঁর নাম অ্যাইডাস জে.। নিজেকে পরিচয় দিতেন একজন রাশিয়ান ভ্রমণকারী হিসেবে। তারপরেই অর্ডার করতেন রাশিয়ান খাবার-দাবার। মেনুতে থাকত স্যালাড, প্রচুর হুইস্কি এবং সামুদ্রিক খাবার। এভাবে সমগ্র স্পেন জুড়ে বিভিন্ন রেস্তোরাঁয় খাবার খেয়ে বেরাতেন অ্যাইডাস। খাবার-দাবারের বিল হত হাজার হাজার টাকা। সেই বিল না মেটানোর জন্য আগে থেকেই ছক কষে রাখতেন এই প্রতারক। 

সম্প্রতি স্পেনের এল বুয়েন কামার নামক একটি রেস্তোরাঁয় খেতে গিয়ে তিনি অর্ডার করেছিলেন সামুদ্রিক খাবার ‘পায়েলা’ (Paella) এবং ২ গ্লাস হুইস্কি। সেই খাবারের বিল হয় মোট ৩৪.৮৫ ইউরো, অর্থাৎ প্রায় ৩ হাজার টাকা। সেই বিল যখন তাঁর সামনে এনে দেওয়া হয়, তখন তিনি টাকা না দিয়েই উঠে চলে যাওয়ার উদ্যোগ নেন। রেস্তোরাঁর কর্মীরা এসে তাঁকে আটকালে তিনি বচসা শুরু করেন। এরপর তিনি কর্মীদের কাছে জানান যে, কাছেই একটি হোটেলে তিনি উঠেছেন এবং সেখান থেকে তাঁকে টাকা নিয়ে আসতে হবে। 

রেস্তোরাঁর কর্মীরা অ্যাইডাস-কে বাইরে যেতে না দিলে তিনি বুকে হাত চেপে ধরে বসে পড়েন, তারপর নিজের শরীরটা নিয়ে মেঝের ওপর পড়ে যাওয়ার ভান করতে থাকেন। রেস্তোরাঁর কর্মীদের তিনি নিজেই অনুরোধ করেন একটি আম্বুল্যান্স ডেকে দেওয়ার জন্য। রেস্তোরাঁর কর্মীরা আম্বুল্যান্স না ডেকে স্থানীয় পুলিশ কর্মীদের খবর দেন। কারণ, আশেপাশের আরও রেস্তরাঁ থেকে খবর এসেছিল যে, বিল না মেটানোর জন্য এক ব্যক্তি হার্ট অ্যাটাকের অভিনয় করে বেরিয়ে যাচ্ছেন। তার ওপর, কর্মীরা অ্যাইডাস-কে দেখেও বুঝতে পারছিলেন যে, তাঁর মোটেই হার্ট অ্যাটাক হয়নি, তিনি পুরোপুরি অভিনয় করছেন! 

অ্যালিক্যান্ট শহরের ন্যাশনাল পুলিশের একজন মুখপাত্র জানিয়েছেন, অ্যালিক্যান্ট শহরে এর আগে একটি রেস্তোরাঁর বিল না মেটানোর জন্য তাঁকে গ্রেফতারও করা হয়েছিল, পরে তিনি ছাড়া পেয়ে গিয়েছিলেন। তখনই তাঁর ছবি সারা শহর জুড়ে ছড়িয়ে দেওয়া হয়। এর আগে কমপক্ষে ২০টি রেস্তোরাঁয় গিয়ে খাবার খাওয়ার পর তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন। শেষমেশ অ্যাইডাস-কে পাকড়াও করে মোটা টাকা জরিমানা করে পুলিশ। সেই জরিমানার টাকা দিতে না পারায় তাঁকে ৪২ দিনের জন্য জেলের সাজা দেওয়া হয়েছে। 

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D

Share this article
click me!