Viral Video: ভয়ঙ্কর! সমুদ্রতটে হঠাৎ করেই আছড়ে পড়ে বিশালাকার এক ঢেউ, চোখের নিমেষে তলিয়ে গেল মহিলা

হঠাৎ করে আসা এক বিশালাকার এক ঢেউ চোখের সামনে ভাসিয়ে নিয়ে গেল তরুনীকে। সম্প্রতি ভাইরাল হয়েছে এই ভিডিওটি। যা দর্শকদের গভীরভাবে নাড়া দিয়েছে।

deblina dey | Published : Jun 23, 2024 4:52 AM IST / Updated: Jun 23 2024, 10:28 AM IST

একটি ভয়ানক ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে হঠাৎ করে আসা এক বিশালাকার এক ঢেউ, চোখের সামনে ভাসিয়ে নিয়ে গেল এক তরুণীকে। সম্প্রতি ভাইরাল হয়েছে এই ভিডিওটি। যা দর্শকদের গভীরভাবে নাড়া দিয়েছে। রাশিয়ার সোচিতে ১৬ জুন ঘটে মর্মান্তিক ঘটনাটি। যেখানে একজন ২০ বছর বয়সী যুবতী যিনি তার সঙ্গীর সঙ্গে সমুদ্র সৈকতে হাঁটছিলেন। ঠিক সেই সময়েই ঘটে ঘটনাটি।

ভিডিওটি শুরু হয় এক দম্পতি আলিঙ্গন করে এবং চুম্বন করে যখন তারা তীরে হাঁটছে। প্রাথমিকভাবে বেশ কয়েকটি ঢেউ আছড়ে পড়ে, কিন্তু তারা হাঁটতে থাকন এবং এগিয়ে যায়। ঠিক এই সময়, হঠাৎ করে এমন একটি বিশাল ঢেউ এসে আছড়ে পড়ে, মহিলাটিকে সমুদ্রে টেনে নিয়ে যায় যখন তার প্রেমিক দিশেহারা হয়ে ছুটো ছুটি করতে থাকে। ফুটেজটি শেষে দেখা যায় বিচলিত যুবক তার বান্ধবীকে খুঁজছে। দেখুন ভিডিওটি-

 

 

মর্মান্তিক ভিডিওটি কলিন রাগ X-এ পোস্ট করেছিলেন, যিনি উল্লেখ করেছেন যে উদ্ধারকারীরা তিন দিন ধরে মহিলাটির সন্ধান করছে। তিনি উল্লেখ করেছেন যে সাউদার্ন রিজিওনাল সার্চ অ্যান্ড রেসকিউ ব্রিগেড রিভেরা বিচ থেকে মামায়কা মাইক্রোডিস্ট্রিক্ট পর্যন্ত তাদের অনুসন্ধান প্রচেষ্টা এখনও চালিয়ে যাচ্ছে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Amdanga TMC News : ঠিক যেন গজনি সিনেমা! ঘরে ঢুকে হাতুড়ির....তৃণমূলের তীব্র গোষ্ঠী কোন্দল! দেখুন
Sukanta on Mamata : 'মমতা বাংলায় তালিবানি শাসন চালাচ্ছে'-বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Nadia News : পাচার হচ্ছিল রেশনের বস্তা বস্তা চাল! ধরা পড়তেই টাকা দিয়ে পালানর চেষ্টা, শেষে যা হল!
Rahul Dravid : 'আমি খুব ভাগ্যবান যে, এইরকম একটা দল পেয়েছি' বিশ্বকাপ জয়ের পর মুখ খুললেন রাহুল দ্রাবিড়
Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা