মহাকাশে 'গার্লস ট্রিপ', অ্যামাজন মালিকের বান্ধবীর ইচ্ছে শুনে ভিমরি খাওয়ার জোগার

২০২১ সালে ১১ মিনিট মহাকাশে কাটিয়ে ছিলেন অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস। তাঁর সংস্থা ব্লু অরিজিনের তৈরি রকেট ব্যবহার করে মহাকাশে যাত্রা করেছিলেন তিনি।

Web Desk - ANB | Published : Nov 15, 2022 6:14 AM IST / Updated: Nov 15 2022, 02:58 PM IST

পৃথিবীতে নয় বেড়াতে যাওয়ার ডেস্টিনেশন হিসেবে অ্যামাজন প্রতিষ্ঠাতা জেফ বেজোসের বান্ধবীর পছন্দ মহাকাশ। একদল সঙ্গীদের নিয়ে এবার মহাকাশ সফরে যাওয়ার ইচ্ছে প্রকাশ করলেন জেফ বেজোসের বান্ধবী লরেন সানচেজ। একটি প্রখ্যাত সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাতকারে সম্প্রতি এমনটাই জানালেন তিনি। উল্লেখ্য, ২০২১ সালে ১১ মিনিট মহাকাশে কাটিয়ে ছিলেন অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস। তাঁর সংস্থা ব্লু অরিজিনের তৈরি রকেট ব্যবহার করে মহাকাশে যাত্রা করেছিলেন তিনি। এবার মহাকাশ ভ্রমণের ইচ্ছে প্রকাশ করলেন লরেন সানচেজও। তবে সঙ্গীর সঙ্গে নয়, বরং নিজের বান্ধবীদের নিয়েই মহাকাশ সফরে যেতে চান তিনি।

মহাকাশ ভ্রমণের সহচরীদের নাম প্রকাশ্যে না আনলেও লরেন জানিয়েছেন অসাধারণ একদল মহিলাদের সঙ্গে যাত্রা করতে চান তিনি। উল্লেখ্য জেফ বেজোস আগেই জানিয়েছিলেন তিনি তাঁর জীবদ্দশায় আজীবনের সঞ্চয়ের একটা সিংহভাগ দান করে যেতে চান। তিনি আরও জানান, তাঁর সম্পত্তির একটা বড় অংশ তিনি জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে লড়াই করার জন্য উত্সর্গ করবেন।

বান্ধবীর ইচ্ছে প্রসঙ্গে জেফ বেজোস জানিয়েছিলেন, 'অ্যামাজন তৈরি করা সহজ ছিল না। কঠোর পরিশ্রম করতে হয়েছে। আর একদল স্মার্ট, পরিশ্রমী সতীর্থদের পাশে পেয়েছিলাম। আমার ধারণা লরেনও সেরকমই কাউকে পেয়েছে।'

প্রাক্তন স্ত্রী ম্যাকেঞ্জি স্কটের সঙ্গে ২৫ বছরের দাম্পত্যের অবসানের পরে লরেন সানচেজের সঙ্গে সম্পর্কে জড়ান জেফ বেজোস। লরেন বর্তমানে একজন বিনোদন রিপোর্টার তথা সংবাদ উপস্থাপক।

আরও পড়ুন - 

টুইটার, মেটা ও মাইক্রোসফটের পর এখন অ্যামাজন, ১০ হাজার মানুষকে ছাঁটাই করার প্রস্তুতি

কোভিড আক্রান্ত কম্বোডিয়ার প্রধানমন্ত্রী হুন সেন, G20 সম্মেলনে বিশ্বের একাধিক শীর্ষ নেতার সংস্পর্ষেও এসেছিলেন তিনি

বাড়ি নয়- এবার একটা আস্ত গ্রামই বিক্রি হয়ে যাবে, কিনতে চাইলে জানুন বিস্তারিত তথ্য

 

Share this article
click me!