Viral Video: বাবার নাক ডাকার শব্দে অতিষ্ঠ একরত্তি শিশু, মাঝরাত্রে মেরে বসল সপাট চড়

নিশ্চিন্ত নিদ্রায় ব্যাঘাত ঘটাচ্ছিল বাবার নাসিকা গর্জন। তাতেই ক্ষুব্ধ হয়ে উঠল শিশু। দেখুন ভিডিও। 

Sahely Sen | Published : Jan 16, 2024 9:23 AM IST

ঘুমের সময় যেকোনও বাধাই বড় বিরক্তিকর। যে বয়সের মানুষই হোন না কেন, ঘুম যদি শান্তিতে না হয়, তাহলে মেজাজ যায় খিঁচরে। তখন , অসুবিধার সমস্ত সূত্রগুলি যেকোনও উপায়ে দূর করার পন্থা অবলম্বন করে থাকি আমরা প্রত্যেকেই। তেমনই এক প্রাকৃতিক পদ্ধতি দেখা গেল এক একরত্তি শিশুর মধ্যে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। 


-

ভাইরাল হওয়া ভিডিওটি একটি ঘরের সিসিটিভি ফুটেজের। সেই ঘরের মধ্যে নিজের মা ও বাবার মধ্যখানে নিশ্চিন্তে নিদ্রা দিচ্ছিল একটি শিশু। মায়ের পাশে গাঢ় ঘুমে আচ্ছন্ন হয়ে গেলেও মধ্যরাতে তার ঘুম ভেঙে গেল নিজের বাবার প্রচণ্ড নাসিকা গর্জনের শব্দে। সেই শব্দে ঘুম ভেঙে মধ্যরাতে বিছানায় উঠে বসল শিশু। মুখে তার তীব্র বিরক্তি। 

-
 

নিজের বাবার নাক ডাকার শব্দ শুনে মাঝে মধ্যেই চমকে উঠছিল খুদে শিশু। মুখে নানা রকম আওয়াজ করে বাবাকে সচেতন করারও চেষ্টা করতে দেখা গেছে তাকে। কিন্তু তার যে অসুবিধা হচ্ছে, সেটা রাত্রিবেলা টের পাননি তার বাবা এবং মা, কেউই । তাই নাক ডাকা বন্ধ করানোর জন্য হামাগুড়ি দিয়ে সটান শিশুটি চড়াও হয়ে যায় বাবার মুখের ওপরে। তারপরেই নাকে এবং মুখের ওপর শুরু করে একের পর এক করাঘাত করা। কিছু ক্ষণ পরেই বিষয়টি টের পান খুদের মা। ছোট্ট হাতের চড় খেয়ে ঘুম ভেঙে যায় তার বাবারও। শোওয়ার ঘরের দেওয়ালে লাগানো সিসিটিভিতে ধরা পড়ে এই মজার ঘটনা। যা দেখে হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। 

Share this article
click me!