Viral Video: বিমান ছাড়তে দেরি, পাইলটকে ঘুষি মারলেন এক যাত্রী, ভাইরাল হল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল একটি ভিডিও। যেখানে এক যাত্রী সিট থেকে উঠে এসে পাইলটকে আঘাত করতে দেখা গেল।

Sayanita Chakraborty | Published : Jan 15, 2024 2:50 AM IST / Updated: Jan 15 2024, 08:22 AM IST

বিমানের অব্যবস্থার কারণে প্রায়শই নানান বিপদে পড়তে হয় যাত্রীদের। অনেক ক্ষেত্রে সঠিক সময় বিমান না ছাড়ার কারণে গন্তব্য স্থলে পৌঁছাতে পারেন না। আবার কখনও বিমানের ভিতর কোনও সমস্যায় পড়েন। এমন সমস্যার কারণে প্রায়শই তাঁরা নিজেদের ক্ষোভ উগড়ে দিয়ে থাকেন। বিমান কর্তৃপক্ষের বিরুদ্ধে করে থাকেন মন্তব্য। অনেক সময় রাগের মাথায় এমন কিছু করে বসেন যা নজর কাড়ে সকলের। সদ্য ভাইরাল হল এই এমনই এক ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে বিমানের মধ্যে চলছে বচসা। সেখানে দুজন যাত্রীর সঙ্গে তর্ক হচ্ছে বিমান সেবিকা ও পাইলটের। নানান কথাবার্তার পর তারা অর্থাৎ সেই দুই যাত্রী ফিরে গিয়ে তাঁদের সিটে বসলেন। এমন মুহূর্তে হঠাৎ এক যাত্রী সিট থেকে উঠে এসে পাইলটকে আঘাত করতে দেখা গেল। ঘুষি মারল সে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল এই ছবি। এই ভিডিওর ক্যাপশনে দেওয়া বিশেষ বার্তা। যা দেখে জানা যাচ্ছে, প্রায় ১৩ ঘন্টা লেট করেছে বিমানটি। সে কারণে বেশ বিরক্ত যাত্রীরা। রাগের মাথায় সে ঘুষি মারল পাইলটকে। যা দেখে চমক পেলেন সকলে। মুহূর্তে ভাইরাল বল ভিডিও। জানা গিয়েছে, বিমানটি ইন্ডিগো সংস্থার। বিমান বিলম্বিত হওয়ার কারণে হয়েছে এই সমস্যা। প্রথমে কিছু যাত্রীকে বচসা করতে দেখা যায়। শেষে একেবারে ঘুষি মারলেন এক যাত্রী। পিছনের সারি থেকে দৌড়ে এসে এই কাজ করল সে। যা কখনও কেউ আশা করতে পারেনি।

এমন ঘটনা প্রায়শই ঘটে থাকে। বিমান সফরে বিপদে পড়লে সে কথা প্রায়শই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে থাকেন যাত্রীরা। এবারও হল এমনটাই। রাগের মাথায় শেষে আঘাত করলেন এক যাত্রী।

 

 

আরও পড়ুন

India vs Maldives: মালদ্বীপ থেকে সেনা সরানো নিয়ে দুই পক্ষের আলোচনায় জোর ভারতে

India vs Maldives: ১৫ মার্চের মধ্যে সেনা প্রত্যাহার করতে হবে, চিন থেকে ফিরেই মালদ্বীপ প্রধানের হুমকি ভারতকে

Share this article
click me!