viral photos: প্রায় অর্ধনগ্ন অবস্থায় পার্টি, নাইটক্লাবের অনুষ্ঠান নিয়ে তোলপাড় রাশিয়া

প্রায় নগ্ন পার্টির আয়োজন করে ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব আনাস্তোসিয়া ইভলিভা। পার্টির কিছু ভিডিও ও ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে

 

Saborni Mitra | Published : Dec 22, 2023 3:20 PM IST

মস্কোতে অনুষ্ঠিত প্রায় নগ্ন পার্টিতে হাজির সেলিব্রিটি। যা নিয়ে রীতিমত ক্ষোভের সঞ্চার হয়েছে সাধারণ মানুষের মধ্যে। অনেকেই এজাতীয় পার্টির তীব্র নিন্দা করেছেন। প্রতিবাদীদের কথায় দেশের রক্ষণশীল মূল্যবোধের বিরুদ্ধে গিয়ে এজাতীয় পার্টির আয়োজন করা হয়েছে। রাশিয়ার রাজধানী মস্কোর একটি জনপ্রিয় নাইটক্লাব মুতাবোরে আয়োজন করা হয়েছিল এই পার্টির।

প্রায় নগ্ন পার্টির আয়োজন করে ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব আনাস্তোসিয়া ইভলিভা। পার্টির কিছু ভিডিও ও ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পার্টিতে উপস্থিত ছিলেন পপ তারকা ফিলিপ কিরকোরভ, লোলিতা,ডিমা বিলান। বর্ণাঢ্য এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২০১৮ সালের সালের রাষ্ট্রপতি প্রার্থী কেসেনিয়া সোবচাককে। রাশিয়ার অন্দর মহলে গুঞ্জন কেসেনিয়া সোবচাকের সঙ্গে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে বিশেষ সম্পর্ক রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পার্টির ছবি ও ভিডিও। দেখুন আপনিওঃ 

 

 

 

রাশিয়ার রাজনীতিবিদ মারিয়া বুটিনা এই পার্টির তীব্র সমালোচবা করেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ভিডিও ও ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি বলেছেন, দলটি রাশিয়ার LGBTQ+ "প্রচার" এর নিষেধাজ্ঞা মেনে চলে কিনা বা "প্রথাগত রাশিয়ান আধ্যাত্মিক এবং নৈতিক মূল্যবোধ" রূপরেখার আদেশ লঙ্ঘন করেছে। তিনি রাশির স্বরাষ্ট্র মন্ত্রীরও তীব্র নিন্দা করেছেন। অন্য প্রতিবাদী ইয়েকাতেরিনা মিজুলিনা, প্রেসার গ্রুপ ফ্রি ইন্টারনেট লিগের প্রধান, উপস্থিতদের বয়কটের আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন এজাতীয় এই ধরনের হ্যাংআউটগুলি গোটা দেশের মূল্যবোধ ও সংস্কৃতির জন্য ক্ষতিকর। এজাতীয় মানুষদের বয়কট করা উচিৎ। অন্যদিকে সূত্রের খবর পার্টির দিনের শুরুতেই পুলিশ নাইটক্লাবে অভিযান চালায়। তারপরই উপস্থিতদের একটু বেশি পোশাকে দেখা যায়।তবে রুশ প্রশাসন এখনও পর্যন্ত এই বিশয়ে কিছু বলেনি। 

 

Share this article
click me!