শার্টলেস অবস্থায় মিটিংয়ে এয়ার এশিয়া এয়ারলাইন্সের সিইও, চূড়ান্ত কটাক্ষের মুখে টনি ফার্নান্দেজ

ম্যাসাজ উপভোগ করার সময় শার্টবিহীন অবস্থায় মিটিংয়ে অংশ নেওয়ার বিষয়টি নেটিজেনরা পছন্দ করেনি। তারা তার তীব্র সমালোচনা করছেন।

Parna Sengupta | Published : Oct 17, 2023 9:49 AM IST / Updated: Oct 17 2023, 03:28 PM IST

এয়ার এশিয়ার সিইও টনি ফার্নান্দেজের একটি ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়েছে। এতে এয়ার এশিয়ার সিইওকে শার্ট ছাড়া ম্যাসাজ নিতে দেখা গিয়েছে। তিনি নিজেই লিঙ্কডইনে এই ছবিটি শেয়ার করেছেন এবং সবাইকে বলেছেন যে তিনি এইভাবেই ম্যানেজমেন্ট মিটিংয়ে অংশ নিয়েছিলেন। যদিও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই ছবি দেখে সিইওকে ট্রোল করতে শুরু করেন। নেটিজেনদের প্রশ্ন, আপনার কর্মচারীরাও যদি একই কাজ শুরু করে, তাহলে কি ম্যানেজমেন্ট মেনে নেবে?

টনি ফার্নান্দেস লিঙ্কডইন-এ তার ছবি শেয়ার করে লিখেছেন, প্রচন্ড কাজের চাপে কাটানো সপ্তাহের পর ভেরানিটা জোসেফাইন ম্যাসাজের পরামর্শ দিয়েছেন। তিনি আরও লিখেছেন, আমি ইন্দোনেশিয়া এবং এয়ার এশিয়ার সংস্কৃতি পছন্দ করি কারণ আমি এখানে ম্যাসেজ করার সময় ম্যানেজমেন্ট মিটিংয়ে অংশ নিতে পারি। তিনি বলেন, এয়ারলাইন্সের অগ্রগতি হচ্ছে এবং আগামী দিনগুলো আরও ভালো হতে চলেছে। তবে লিঙ্কডইন ব্যবহারকারীরা এয়ার এশিয়ার সিইওর এই স্টাইল মোটেও পছন্দ করেননি। অনেকেই এই ভঙ্গীকে অন্যায় বলে ব্যাখ্যা করেছেন।

সিইও টনি ফার্নান্দেস লিঙ্কডইন-এ মালয়েশিয়ান এয়ারলাইন্সের প্রশংসা করেছেন। কিন্তু তার এই একটি ছবি পুরো বিষয়টিকে নষ্ট করে দিয়েছে। ম্যাসাজ উপভোগ করার সময় শার্টবিহীন অবস্থায় মিটিংয়ে অংশ নেওয়ার বিষয়টি নেটিজেনরা পছন্দ করেনি। তারা তার তীব্র সমালোচনা করছেন।

মানুষের প্রতিক্রিয়া

মেটা-তে কর্মরত রেবেকা নাডিলো মন্তব্য করেছেন, 'আপনি বস, আমি মনে করি না যে আপনার কোম্পানির মহিলারা এই প্রসঙ্গে স্বাচ্ছন্দ্য বা নিরাপদ বোধ করবেন।' যেখানে কেলি ট্রাউসডেল লিখেছেন, এই অপেশাদারী মনোভাবের পরিচয় দিচ্ছে।

Share this article
click me!