Viral Video: বিলাসহুল মলে বন্দুকবাজের হামলা, দেখুন থাইল্যান্ডের ভয়ঙ্কর ভিডিও

থাইল্যান্ডের সেন্ট্রাল ইনভেস্টিগেশন ব্যুরো তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছে, সন্দেহভাজন বন্দুকধারী হিসেবে আটক ব্যক্তিকে সনাক্ত করেছে।

 

Saborni Mitra | Published : Oct 3, 2023 4:29 PM IST

থাইল্যান্ডের রাজধানী ব্যাঙ্করের একটি বিলাসবহুল মনে বন্দুকবাজের হামলা। গোটা মল জুড়েই আতঙ্কের পরিবেশ। স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, বন্দুকবাজের গুলিতে তিন জন নিহত হয়েছে। আহতের সংখ্যাও তিন। বন্দুকবাজকে গ্রেফতার করা হয়েছে।

থাইল্যান্ডের সেন্ট্রাল ইনভেস্টিগেশন ব্যুরো তার ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছে, সন্দেহভাজন বন্দুকধারী হিসেবে আটক ব্যক্তিকে সনাক্ত করেছে। সোশ্যাল মিডিয়ায় হামলার ঘটনার একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। এশিয়ানেট নিউজ ভিডিওগুলির সত্যতা যাঁচাই করেনি। কয়েকটি ভিডিওতে দেখা গেছে সিয়াম প্যারাগন মল থেকে দ্রুত বের হচ্ছেন যখন নিরাপত্তা কর্মীরা তাদের নিরাপত্তার জন্য গাইড করছেন৷

 

 

ভিডিওগুলির মধ্যে একটিতে দেখানো হয়েছে যে ব্যক্তিরা একটি রেস্তোরাঁর মধ্যে একটি আবছা আলোকিত ঘরে আশ্রয় খুঁজছেন, যখন লাইভ টেলিভিশন সম্প্রচারগুলি ভারী বৃষ্টির মধ্যে মলের বাইরে ট্র্যাফিকের দীর্ঘ লাইন দেখায়। থাইল্যান্ডের চ্যানেল ৩ জানিয়েছে চ্যানেল 3 জানিয়েছে যে মলের অভ্যন্তরে একটি বাথরুম থেকে গুলির শব্দের মতো শব্দ শোনা গেছে।

প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিন এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন, "আমি সিয়াম প্যারাগনের শুটিংয়ের ঘটনা সম্পর্কে সচেতন এবং পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছি। আমি জননিরাপত্তা নিয়ে সবচেয়ে বেশি চিন্তিত।"

থাইল্যান্ডে বন্দুকবাজের হামলা ক্রমশই বাড়ছে। গত বছরই একজন প্রাক্তন পুলিশ অফিসার আগ্নেয়াস্ত্র ও ছুরি নিয়ে একটি নার্সারিতে হামলা চালিয়েছিল। এই হামলার ঘটনায় মৃত্যু হয়েছিল ২২টি শিশুর। ২০২০ সালে পূর্ব থাই শহরের নাখোন রাতচাসিমা এবং এর আশেপাশে চারটি ভিন্ন স্থানে বন্দুকবাজ হামলায় কমপক্ষে ২৯ জন নিহত হয়েছিল ৫৭ জন আহত হয়েছিল।

 

Share this article
click me!