৭২ বারেও স্ত্রীকে গর্ভবতী করতে পারেনি! প্রতিবেশী যুবকের বিরুদ্ধে মামলা স্বামীর

ডেমেট্রিয়াস কি করবেন বুঝতে পারছিলেন না। সারোগেসির মাধ্যমে সন্তান নিতে চেয়েছিলেন ট্রট। এদিকে ডেমেট্রিয়াস এর মধ্যে অন্য পরিকল্পনা করে ফেলেন।

 

deblina dey | Published : Nov 23, 2023 4:08 AM IST

প্রতিবেশী যুবককে তার স্ত্রীকে গর্ভবতী করার দায়িত্ব দিয়েছিলেন স্বামী। সেই কাজে ব্যর্থ হন ওই প্রতিবেশী যুবক। এর ফলে ওই প্রতিবেশী যুবককের নামে মামলা করেছেন জার্মানির বাসিন্দা ২৯ বছর বয়সী ডেমিত্রাস সুপ্লাস। এমন নজিরবিহীন কেস পেয়ে পুলিশও বিস্মিত।

বিয়ের পরে, ড্রেমিত্রাস জানতে পারে যে, সে কখনওই বাবা হবে না। কিন্তু তার স্ত্রী ট্রটে-এর চাই সন্তান। ফলে চাপ বাড়তে থাকে ডেমিত্রাস-এর উপর। ট্রট চেয়েছিলেন স্বাভাবিকভাবেই তাদের একটি ছেলে হোক। কিন্তু স্বামীর অক্ষমতার কথা জানার পর মানসিকভাবে ভেঙে পড়েন ট্রট। এই অবস্থায় ডেমেট্রিয়াস কি করবেন বুঝতে পারছিলেন না। সারোগেসির মাধ্যমে সন্তান নিতে চেয়েছিলেন ট্রট। এদিকে ডেমেট্রিয়াস এর মধ্যে অন্য পরিকল্পনা করে ফেলেন।

৩৪ বছর বয়সী মাউস দম্পতির বাড়ির পাশে থাকে। তিনি দুই সন্তানের জনকও। আর কোনও উপায় না পেয়ে ডোমিত্রাস কাজটি সেই তরুণ প্রতিবেশীর হাতে তুলে দেন। তিনি আরও বলেন, ট্রটের সন্তান জন্মের পর মাউসকে মোটা অংকের টাকা দেবেন ডেমেট্রিয়াস।

এই চুক্তি সই হওয়ার পরদিনই কাজ শুরু করেন ওই যুবক। ট্রট এবং মাউস একান্তে সময় কাটাতে শুরু করেন। এরপর থেকে কেটে গিয়েছে ৬ মাস। কিন্তু এর পরেও ট্রট- গর্ভধারন করতে পারেন না। জানা যায় তারা ৭২ বার চেষ্টা করেও গর্ভধারণ করতে পারেননি। ছয় মাস পর ডেমেট্রিয়াস পরিকল্পনা ব্যর্থ হওয়ায় রাগের বশে তিনি তার প্রতিবেশী মাউস-এর ওপর দায়িত্ব দেওয়া সত্ত্বেও ঠিকমতো কাজ করতে না পারায় ওই যুবকের বিরুদ্ধে মামলা করে বসেন। এমন মামলা পেয়ে হতবাক প্রশাসনিক কর্তারাও।

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের চ্যানেলের লিঙ্কে-

Share this article
click me!