Viral News: প্রেমিক কেন অন্য মহিলার দিকে তাকাবেন? রাগের বশে চোখে জলাতঙ্কের ইনজেকশন ঢুকিয়ে দিলেন প্রেমিকা

বারবার প্রেমিক অন্যান্য মহিলাদের দিকে তাকিয়ে থাকেন, এই সন্দেহে সোফায় শুয়ে থাকাকালীনই ইনজেকশন নিয়ে এসে ঝাঁপিয়ে পড়েন প্রেমিকা!

Sahely Sen | Published : Dec 2, 2023 1:45 AM IST

আমেরিকার ফ্লোরিডার দক্ষিণ পূর্ব দিকে অবস্থিত মিয়ামি -ডেড কাউন্টিতে নিজের প্রেমিকের সঙ্গে থাকতেন ৪৪ বছর বয়সি স্যান্ড্রা জীমেনেজ। বিগত ৮ বছর ধরে প্রেমের সম্পর্কে জড়িত ছিলেন তাঁরা। কিন্তু, সম্প্রতি সেই সম্পর্কে ফাটল ধরে। বাকবিতণ্ডা বাড়তে বাড়তে অশান্তি এমনই চরমে ওঠে যে, বাড়ির কুকুরের জন্য নিয়ে আসা ওষুধ প্রেমিকের চোখে ঢুকিয়ে দিলেন স্যান্ড্রা। 

-

প্রেমিক বারবার অন্য মহিলাদের দিকে তাকাচ্ছেন, এটাই ছিল স্যান্ড্রা জীমেনেজের সন্দেহ। দীর্ঘ দিন ধরেই এই বিষয়টি নিয়ে প্রেমিকের সঙ্গে তাঁর লেগে থাকত ঝগড়া অশান্তি। সম্প্রতি তাঁর প্রেমিক ঘরের মধ্যে একটি সোফায় শুয়ে থাকাকালীন সোজা এসে তাঁর ওপর ঝাঁপিয়ে পড়ে ডান চোখে আঘাত করেন স্যান্ড্রা। হাতে ছিলে বাড়ির কুকুরের জন্য এনে রাখা জলাতঙ্ক রোগের ইনজেকশন। চোখে ইনজেকশন ফুটে যেতেই যন্ত্রণায় ছটফট করতে শুরু করেন তাঁর প্রেমিক। 


 

কোনওরকমে তিনি নিজের প্রাণ বাঁচিয়ে পুলিশের নম্বর ৯১১ ডায়াল করেন। পুলিশ এসে দেখতে পান যে, তিনি বাড়ির বাইরে গুরুতর আহত অবস্থায় একটি গাড়ির ভেতরে ঘুমোচ্ছেন। তাঁকে নিয়ে গিয়ে তাড়াতাড়ি নিকটস্থ হাসপাতালে ভর্তি করানো হয়। অভিযুক্ত স্যান্ড্রা জীমেনেজকে গ্রেফতার করা হলেও তিনি নিজের প্রেমিককে আঘাত করার বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে গেছেন। তাঁর প্রেমিক অন্যান্য মহিলাদের দিকে তাকান, এই বিষয়টি তিনি নিজেই পুলিশকে জানিয়েছেন। কিন্তু, তাঁর দাবি, তাঁর প্রেমিক নিজেই নিজের চোখে আঘাত করেছেন। 

-

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!