Viral Video: ভালোবাসায় মরণ-পণ, স্ত্রীকে বাঁচাতে ছাদ থেকে সোজা নীচে লাফ দিলেন ব্যক্তি

ভালোবাসায় অনেক মানুষ যে নিজের প্রাণটাও দিয়ে দিতে দ্বিধা করেন না, অথবা, কোনও কিছু না ভেবেই একেবারে মৃত্যুমুখে নিজেকে সঁপে দিতে পারেন, সেইরকমই একটি উদাহরণ পাওয়া গেল একটি সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে।

Sahely Sen | Published : Dec 1, 2023 6:54 AM IST

ভালোবাসা মানুষের দ্বারা সব অসম্ভবকে সম্ভব করে তোলে, এ কথা যুগ-যুগান্তর ধরে প্রচলিত। তবে, ভালোবাসায় অনেক মানুষ কিংবা অনেক প্রাণী যে নিজের প্রাণটাও দিয়ে দিতে দ্বিধা করে না, অথবা, কোনও কিছু না ভেবেই একেবারে মৃত্যুমুখে নিজেকে সঁপে দিতে পারে, সেইরকমই একটি উদাহরণ পাওয়া গেল একটি সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর ভালোবাসা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা। 

-

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে যে, একটি বাড়ির বাইরের দিকে প্রায় দোতলার সমান উঁচু একটি মই আড়াআড়ি ভাবে লাগিয়ে ওপরের দিকে কোনও কাজ করছিলেন এক মহিলা। তাঁর আশেপাশে সেই সময়ে কেউই ছিল না। আচমকাই ঘটে গেল একটি অঘটন! 

-

ভিডিওতে দেখা গেল, মইটি আচমকা ভেঙে গিয়ে অথবা যেখানে রাখা ছিল, সেখান থেকে ফসকে গিয়ে নীচে পড়ে গেল। তার সাথে সাথে সোজা দোতলার সমান উঁচু থেকে নীচে পড়ে গেলেন ওই মহিলা। তাঁর কোমরটি পড়ল একটি ইটের পাঁচিলের ওপর। মাথার দিকটি নরম ঘাসের ওপর পড়ায় তিনি পড়ে গিয়েও মাথায় কিংবা ঘাড়ে খুব বেশি আঘাত পাননি বলে মনে হয়েছে। তবে, পড়ে যাওয়ার পর মাথা তুলেই তিনি সঙ্গে সঙ্গে নিজের কোমরটি ধরে বসে পড়েন পাঁচিলের পাশে। 

-

এরপরেই নিজের জীবন পণ করে নেন ওই মহিলার স্বামী। সম্ভবত কোনও আওয়াজ পেয়ে তিনি ছাদের ওপরের দিকে ছুটে এসেছিলেন। ওপর থেকে তিনি নিজের স্ত্রীকে পড়ে যেতে দেখে সঙ্গে সঙ্গে আর দ্বিতীয় চিন্তা না করেই সোজা ঝাঁপ দেন নীচের ঘাসজমির ওপর। অত উঁচু থেকে লাফ দেওয়ার দরুন তাঁর পায়ের আঘাতও কম লেগেছে বলে মনে হয় না। কিন্তু, তাঁর সমস্ত ধ্যানজ্ঞান নিজের স্ত্রীয়ের প্রতি দেখা যায়। 

-

কোনওমতে খালি গায়ে উঠে দাঁড়িয়ে পড়ে যাওয়া মহিলার দিকে ছুটে যান ওই ব্যক্তি। মহিলাকে তখন কোমরের যন্ত্রণায় কাতর হয়ে পড়তে দেখা যায়। তাঁর স্বামী তৎক্ষণাৎ তাঁকে নিজের কোলে তুলে নেওয়ার চেষ্টা করতে থাকেন। স্ত্রীয়ের প্রতি স্বামীর এই ভালোবাসা দেখে দারুণ প্রশংসা করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। মহিলার পড়ে যাওয়ার জন্য দুঃখও প্রকাশ করেছেন অনেকে। 

-

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
মৃত যুবতীর দেহ Kalyani JNM Hospital নিয়ে আসতেই বিক্ষোভের ফেটে পড়লো DYFI! | Krishnanagar News Today
Aniket Mahato Health Update | অনিকেতের শারীরিক অবস্থা কেমন? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ
বাড়ছে রহস্য! রাহুলের সঙ্গে চলে গিয়েছিল! মৃতা তরুণীর মায়ের বিস্ফোরক মন্তব্য | Krishnanagar News
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami