Viral Video: হঠাতই ধেয়ে এল সাক্ষাৎ মৃত্যু! খেলতে খেলতে তাজ্জব হয়ে গেলেন ফুটবলাররা

সারা মাঠ যখন তীব্র ক্ষিপ্রতায় চঞ্চল, তখনই আচমকা ঘটে গেল মর্মান্তিক ঘটনা।

Sahely Sen | Published : Feb 12, 2024 9:14 AM IST

বৃষ্টির দিনে কাদামাঠে হোক, অথবা কোর্ট সাজানো উচ্ছ্বসিত গ্যালারির অন্দরে, খেলা মানেই আনন্দ, স্ফূর্তি এবং টানটান উত্তেজনা। তা যদি হয় ফুটবল খেলা, তাহলে তো অবশ্যই তা নজর কেড়ে নেয় কোটি কোটি জনতার। মাঠে যাঁরা থাকেন, তাঁদের উত্তেজনার রেশ ঢুকে পড়ে গ্যালারিতে বসে থাকা সমর্থকদের আত্মার ভেতরেও। কিন্তু, সারা মাঠ যখন তীব্র ক্ষিপ্রতায় চঞ্চল, তখনই আচমকা ঘটে গেল মর্মান্তিক ঘটনা। 

-

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও, যাতে দেখা যাচ্ছে যে, একটি মাঠে ফুটবল ম্যাচ চলাকালীন খেলোয়াড়রা যখন চূড়ান্ত মনোযোগে ডুবে রয়েছেন, তখনই একজন খেলোয়াড়ের ওপর আচমকা ঘটল বজ্রপাত। হঠাৎ করেই দেখা গেল আগুনের ঝলকানি, এবং তারপরেই মাঠের ওপর উপুড় হয়ে পড়ে যেতে দেখা গেল ওই ফুটবলারকে। 



সূত্রের খবর, এই ঘটনাটি ঘটেছে গত ১১ জানুয়ারী, রবিবার, ইন্দোনেশিয়ার একটি ফুটবল ম্যাচ চলাকালীন। ম্যাচ খেলার সময় মর্মান্তিকভাবে বজ্রপাতের শিকার হন দুর্দান্ত এক খেলোয়াড়। বাজ পড়ার কিছুক্ষণের মধ্যেই তাঁকে তুলে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, দুর্ভাগ্যবশত, ততক্ষণে তাঁর মৃত্যু ঘটেছে। তাঁর এই অকস্মাৎ মৃত্যু তাঁর প্রত্যেক সতীর্থ খেলোয়াড়দের মধ্যে শোকের ছায়া ফেলে দিয়েছে, অত্যন্ত মর্মাহত হয়ে পড়েছে ওই যুবকের পরিবারও। 

 

 

Share this article
click me!