Viral Video: 'ও আবার ফিরে এসেছে!' রাতের অন্ধকারে সিসিটিভির দিকে তাকাতেই ভিরমি খেলেন মহিলা

রাতের অন্ধকারে জঙ্গলের পাশের বাড়ির দরজায় কে ধাক্কা মারে? এই সন্দেহেই অ্যামি হল্টের ঘুম হচ্ছিল না অনেকদিন। তখনই তিনি নজর রাখতে শুরু করেন বাড়ির সিসি ক্যামেরায়।

Sahely Sen | Published : Feb 11, 2024 5:46 AM IST

ওয়াশিংটনের নর্থ বেন্ড শহরে জঙ্গলের পাশেই বাড়ি রয়েছে অ্যামি হল্টের। সেজন্য প্রায় দিনই তাঁকে বিভিন্ন বন্যপ্রাণীর অ্যাডভেঞ্চারের মধ্যে পড়তে হয়। কিন্তু, আচমকা রাতের অন্ধকারে তাঁকে যে অপ্রত্যাশিত এনকাউন্টারে জড়িয়ে পড়তে হল, তার ভিডিও দেখেই শিউরে উঠছেন নেটিজেনরা। 



রাতের অন্ধকারে জঙ্গলের পাশের বাড়ির দরজায় কে ধাক্কা মারে? এই সন্দেহেই অ্যামি হল্টের ঘুম হচ্ছিল না অনেকদিন। তখনই তিনি নজর রাখতে শুরু করেন বাড়ির সিসি ক্যামেরায়। এভাবেই নজরে পড়ল এক কালো বিরাটকায় বিস্ময়কর অতিথি । 



হোম সিকিউরিটি ক্যামেরায় যাকে দেখা গেল, তার ভিডিও পোস্ট করে অ্যামি লিখেছেন যে, “ও আবার ফিরে এসেছে! আজ ও ঘরে ঢোকার চেষ্টা করছে। প্রথমে আমার জানলায় ধাক্কা দিয়েছে। তারপর আমার কুকুরের ঢোকার জায়গা দিয়ে ঢোকার চেষ্টা করেছে। আমি চিৎকার করা সত্ত্বেও ও একটুও বিভ্রান্ত হয়নি।” 


সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিওয়ে দেখা গেছে যে, রাতের অন্ধকারে জঙ্গল থেকে এসে একটি বিশাল ভাল্লুক অ্যামির বাড়ির ভেতরে ঢুকে পড়েছে। অতি কৌতূহলে সে একেবারে ঘরের মধ্যে ঢুকে পড়ার জন্য সবরকমভাবে চেষ্টা করে চলেছে । 

Share this article
click me!