Viral News: সুস্বাদু পিৎজার ওপরে কীসের মাংস দেওয়া আছে জানেন? চেটেপুটে প্লেট সাফ করার আগে দেখে নিন

ইতালির সঙ্গে যখন চিনের খাদ্যবস্তু এক হয়ে জুড়ে যাবে, তখন কিন্তু বহু তাবড় খাদ্যরসিকরা ঘাবড়েও যেতে পারেন। কারণ, সুস্বাদু পিৎজার ওপরে ‘টপিংস’ হিসেবে কীসের মাংস দেওয়া আছে, সেই খবরই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

Sahely Sen | Published : Nov 11, 2023 8:05 AM IST

ঐতিহ্যবাহী চিনা খাবারের স্বাদ, সারা বিশ্বের মানুষের কাছে বেশ জনপ্রিয়। কলকাতাতেও বাঙালিদের রসনায় চিনে খাবার-দাবার খুবই তৃপ্তিদায়ক। ধীরে ধীরে শহর কলকাতায় জায়গা করে নিয়েছে ইতালিয়ান পাস্তা পিৎজাও, কিন্তু, ইতালির সঙ্গে যখন চিনের খাদ্যবস্তু এক হয়ে জুড়ে যাবে, তখন কিন্তু বহু তাবড় খাদ্যরসিকরা ঘাবড়েও যেতে পারেন। কারণ, সুস্বাদু পিৎজার ওপরে ‘টপিংস’ হিসেবে কীসের মাংস দেওয়া আছে, সেই খবরই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। 

-

আধুনিক পিৎজার সঙ্গে চিনা স্বাদ যোগ করার অনন্য প্রয়াস নিয়েছে হংকং-এর ‘পিৎজা হাট’, এই রেস্তরাঁ একটি নতুন এবং অদ্ভুত পিৎজা প্রবর্তন করেছে। যেখানে পিৎজা-র টপিংস হিসাবে যোগ করা হচ্ছে সাপের মাংস! অত্যন্ত জনপ্রিয় এবং বিশ্ববিখ্যাত খাদ্য আউটলেট হল ‘পিৎজা হাট', শিশু থেকে বৃদ্ধ, অনেকেই এর স্বাদে মশগুল হয়ে থাকেন, সেই দোকানেরই হংকং-এর আউটলেটে চালু করা হয়েছে 'সাপের পিৎজা' (Snake Pizza)। 

Share this article
click me!