Viral Video: সুইমিং পুলে বিরাট অ্যানাকোন্ডা! সাক্ষাৎ মৃত্যুর সঙ্গে খেলছেন 'বাবুরাম সাপুড়ে'

ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা কার্যত হতবাক। অনেকেই এই কাণ্ডকে ‘মৃত্যুর সঙ্গে খেলা’ বলে উল্লেখ করেছেন।

Sahely Sen | Published : Nov 11, 2023 6:44 AM IST / Updated: Nov 11 2023, 12:15 PM IST

‘আবোল তাবোল’-কবি সুকুমার রায়ের ‘বাবুরাম সাপুড়ে’ আমাদের সকলেরই ছোটবেলার এক ভীষণ পরিচিত ব্যক্তি, যাঁকে আপামর বাঙালির ছোটবেলা থেকে মনে মনে আদেশ দিয়ে এসেছে ‘সেই সাপ জ্যান্ত’ ধরে নিয়ে আসার জন্য। তারপর ‘তেড়েমেরে ডাণ্ডা, করে দিই ঠাণ্ডা’ না হলে যে কিই কাণ্ড হতে পারে, তার পরিণতি অবশ্য বড় হয়ে টের পাওয়া যায়। তবে, যদি সত্যিই এমন কোনও সাপ পাওয়া যায়, যে ‘করে নাকো ফোঁসফাঁস, মারে নাকো ঢুঁশ ঢাঁশ’, তাহলে? এমনই একটি অদ্ভুত ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

-
 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে এক দুঃসাহসী ব্যক্তিকে। যিনি নিজে দাঁড়িয়ে রয়েছেন একটি সুইমিং পুলের মাঝখানে এবং তাঁর গলা জড়িয়ে ঝুলে রয়েছে ‘জঙ্গলের রাজা’, সবুজ অ্যানাকোন্ডা। প্রধানত দক্ষিণ আমেরিকার এই সরীসৃপের স্বাভাবিক দৈর্ঘ্য হয়ে থাকে প্রায় ২০ ফুট (বা, তারও বেশি)। এই শক্তিশালী সাপটিকে নিয়ে জলে নেমেছেন ওই ব্যক্তি। 

-

জলে নামামাত্রই সাপটি তরতর করে সাঁতার কেটে এগিয়ে যাচ্ছে সামনের দিকে। তাকে আবার শান্তভাবে কাছে টেনে নিয়ে আসছেন তিনি। এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ার নেটিজেনরা কার্যত হতবাক। অনেকেই এই কাণ্ডকে ‘মৃত্যুর সঙ্গে খেলা’ বলে উল্লেখ করেছেন। 

 

 

Share this article
click me!