'আমি আত্মহত্যা করছি না', কেন ফাইজারের হুইসেলব্লোয়ারকে এই কথা বলতে হল? দেখুন ভিডিও

ফার্মা জায়ান্ট ফাইজারের একজন প্রাক্তন কর্মচারী। তিনিই প্রথম ভ্যাকসিনে অনিয়মের তথ্য ফাঁস করে পোস্টে লিখেছিলেন, এক ধরনের ক্ষতি হওয়ার ব্যাপক সম্ভাবনা রয়েছে। তার মৃত্যু হলে তার জন্য সরকার এবং সংস্থা দায়ী থাকবে।

 

deblina dey | Published : May 11, 2024 5:29 AM IST

ফাইজার সংস্থার এক প্রাক্তন কর্মচারীর একটি চাঞ্চল্যকর ভিডিও পোস্ট সামনে এসেছে। মেলিসা ম্যাকাটি নামে এক মহিলা, যিনি ফার্মা জায়ান্ট ফাইজারের একজন প্রাক্তন কর্মচারী। তিনিই প্রথম ভ্যাকসিনে অনিয়মের তথ্য ফাঁস করেছিলেন। তিনি তার পোস্টে লিখেছিলেন, এক ধরনের ক্ষতি হওয়ার ব্যাপক সম্ভাবনা রয়েছে। তার মৃত্যু হলে তার জন্য সরকার এবং সংস্থা দায়ী থাকবে।

AstraZeneca বিশ্বব্যাপী কোভিড ভ্যাকসিন ব্যান করার ঘোষণা করেছে। হুইসেলব্লোয়ার মেলিসা ম্যাকাটি, ফাইজার ভ্যাকসিনে অনিয়ম সংক্রান্ত মেল ফাঁস করার সময়, জানিয়েছিলেন যে মানব ভ্রূণের টিস্যু এমআরএনএ ভ্যাকসিনের ল্যাব পরীক্ষায় ব্যবহার করা হচ্ছে। তবে পরে এই অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। ম্যাকাটিও এর কারণে মানুষের মৃত্যুর বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। দেখুন ভিডিওটি-

Latest Videos

 

 

টু বোয়িং হুইসেলব্লোয়ারের মৃত্যুতে ম্যাকাটি বিক্ষুব্ধ

টু বোয়িং হুইসেলব্লোয়ারের আকস্মিক মৃত্যু একজন প্রাক্তন ফাইজার কর্মচারীকে চিন্তিত করেছে। এর পরে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তিনি নিজেকে হতাশ বলে বর্ণনা করছেন। তিনি আরও বলেছেন যে, তিনি একজন হুইসেলব্লোয়ার এবং মোট ১০ বছর ধরে ফাইজার সংস্থাতে উত্পাদন গুণমানের বিষয়ে কাজ করেছেন। কিন্তু এখন তিনি এই সংস্থা থেকে নিজের জীবন সংশয় অনুভব করছেন।

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা