পাক সরকারের টাকায় কাশ্মীরের ভারতীয় ভূখণ্ডে ইলহান উমর, ইসরায়েল ওয়ার রুমের পোস্টে ফাঁস গোপন তথ্য

পাকিস্তান সরকারের অর্থ নিয়ে কাশ্মীরের ভারতীয় ভূখণ্ডে গিয়েছিলেন। ইসরায়েলের ওয়ার রুম নতুন আর্থিক প্রকাশের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইলহান ওমরের কার্যকলাপ প্রকাশ করেছে।

 

Ishanee Dhar | Published : Aug 18, 2023 5:49 AM IST

ইজরায়েল ওয়ার রুম পোস্ট প্রকাশ করেছে যে সোমালি-আমেরিকান রাজনীতিবিদ ইলহান ওমর, যিনি বিভিন্ন ফোরামে ভারতের বিরোধিতা করে আসছেন, পাকিস্তান সরকারের অর্থ নিয়ে কাশ্মীরের ভারতীয় ভূখণ্ডে গিয়েছিলেন। ইসরায়েলের ওয়ার রুম নতুন আর্থিক প্রকাশের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ইলহান ওমরের কার্যকলাপ প্রকাশ করেছে।

ইসরায়েল ওয়ার রুমের পোস্ট কী বলে?

ইসরায়েল ওয়ার রুম পোস্টে বলা হয়েছে যে ইলহান ওমর, যিনি বারবার ইহুদি রাষ্ট্রে গণতন্ত্র সমর্থনকারীদের আক্রমণ করেছেন, গত বছর কাতারে ফিফা বিশ্বকাপে বিনামূল্যে ভ্রমণ করেছিলেন। ইলহান ওমর ইসলামী দেশগুলোর সহায়তায় ধারাবাহিকভাবে এ কাজ করে যাচ্ছেন। পোস্টটিতে আরও বলা হয়েছে যে পাকিস্তান সরকারের আর্থিক সহায়তায় ইলহান ওমর ভারতের কাশ্মীরও সফর করেছিলেন। পাকিস্তানি সন্ত্রাসীরা ক্রমাগত হিন্দু ও খ্রিস্টান সংখ্যালঘুদের উপর অত্যাচার চালাচ্ছে। পাকিস্তান সরকার সম্পর্কে সবাই জানে যে তারা সবসময় পাকিস্তানের ইসলামিক সন্ত্রাসীদের সাহায্য করে।

ইলহান ওমর পাকিস্তানি এজেন্ট হিসেবে কাজ করে

একজন ব্যবহারকারী ইসরায়েল ওয়ার রুমের পোস্টে মন্তব্য করেছেন যে ইলহান ওমরকে প্রায়শই এই কারণে পাকিস্তানি এজেন্ট হিসাবে কাজ করতে দেখা যায়। সম্প্রতি, ভারতের প্রধানমন্ত্রীর আমেরিকা সফরের সময়, উমর এবং কিছু পাকিস্তানি এজেন্ট ভারতের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করেছিলেন কিন্তু সফল হতে পারেননি। এরপর উমর ভারতীয় প্রধানমন্ত্রীর সফর বয়কট করার চেষ্টা করেন কিন্তু তার কোনো কৌশলই সফল হয়নি।

 

 

কে ইলহান উমর

ইলহান ওমর হলেন একজন সোমালি-আমেরিকান রাজনীতিবিদ যিনি 2019 সালে মার্কিন কংগ্রেসের সদস্য হিসাবে শপথ গ্রহণ করেছিলেন। তিনি মার্কিন কংগ্রেসে নির্বাচিত দুই মুসলিম-আমেরিকান নারীর একজন। তিনিই প্রথম আফ্রিকান শরণার্থী যিনি কংগ্রেসের সদস্য হয়েছেন। কিন্তু ইলহান ওমর তার বিতর্কিত বক্তব্যের জন্য প্রায়ই খবরে থাকেন। অনেক ইসলামি দেশ ইলহান ওমরকে সমর্থন করে।

আরও পড়ুন -

ঋণের ভারে দেউলিয়া হবার জোগাড়, আমেরিকার সাহায্য চাইছে চিনের এভারগ্র্যান্ড গ্রুপ

'আমার ভাল বন্ধু তুলসী ভাই', বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধানকে ভারতে ভাই বলে উষ্ণ অভ্যর্থনা মোদীর

অটল বিহারী বাজপেয়ীর মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাজ্ঞাপন করলেন নরেন্দ্র মোদী, দ্রৌপদী মুর্মু

Share this article
click me!