Sunita Williams's Viral Video: ভারতীয় বংশোদ্ভূত মহাকাশচারী সুনিতা উইলিয়ামস, মহাকাশযানে যাঁর সফলতার নাচ মন কেড়েছে নেট দুনিয়ার

মিশন শেষ করে মহাকাশ স্টেশনে ফেরার তাদের আনন্দ ও নাচের ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

 

deblina dey | Published : Jun 8, 2024 7:34 AM IST / Updated: Jun 08 2024, 01:10 PM IST

Sunita Williams's Viral Video: ভারতীয় বংশোদ্ভূত মহাকাশচারী সুনিতা উইলিয়ামসের নামে আরও একটি কৃতিত্বের পালক যুক্ত হল, যা ভারতকে গর্বিত করছে। সুনিতা উইলিয়ামস এবং তার সঙ্গী বুচ উইলমোরের সঙ্গে বোয়িং স্টারলাইনারটি গত বৃহস্পতিবার নিরাপদে আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে (আইএসএস) পৌঁছে দিয়েছে। মহাকাশচারী সুনিতা উইলিয়ামস, ৫৯ বছর বয়সী, প্রথম মহিলা, যিনি তাঁর প্রথম মিশনে একটি নতুন ক্রু যুক্ত মহাকাশযানের পাইলট এবং পরীক্ষা করেছেন৷ মিশন শেষ করে মহাকাশ স্টেশনে ফেরার তাদের আনন্দ ও নাচের ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আগে ভাগবত গীতা ও গণপতির মূর্তি নিয়েছিলেন

সুনিতা উইলিয়ামস এর আগে মহাকাশ ভ্রমণের সময় শ্রীমদভগবদ গীতা এবং ভগবান গণেশের মূর্তি নিয়ে গিয়েছিলেন। সুনিতা যখন আইএসএসে ফিরে আসে, তখন সে খুব উত্তেজিত হয়ে পড়ে এবং খুশিতে নাচতে থাকে। এমনকী তার কলিগদের জড়িয়ে ধরে মজা করতে দেখা গিয়ে তাঁকে ভাইরাল হওয়া এই ভিডিওতে। আর তার এই ভিডিওটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

 

 

চমৎকার স্বাগত জানানোর জন্য সুনিতা তার সহকর্মীদের ধন্যবাদ জানান

এটি যে কোনও কিছুকে এগিয়ে নেওয়ার উপায়। সুনিতা উইলিয়ামস আইএসএস-এ ফিরে আসার সময় তিনি যে ডান্স পার্টি করেছিলেন সে সম্পর্কেও বলেছিলেন। চমৎকার স্বাগত জানানোর জন্য তিনি তার সহকর্মীদের ধন্যবাদ জানান। তার দলকে একটি পরিবার হিসাবে বর্ণনা করে, তিনি বলেছিলেন যে বোয়িং মহাকাশযানটি ফ্লোরিডার কেপ ক্যানাভেরাল স্পেস ফোর্স স্টেশন থেকে উৎক্ষেপণের প্রায় ২৬ ঘন্টা পরে আইএসএসে সেন্ড করা যেতে পারে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'ভালো হলে কৃতিত্ব নিজেদের, খারাপ হলে দায় শুভেন্দুর!' অভিমানী শুভেন্দুর প্রশ্ন!
AC Installed in Nadia School | প্রবল গরমে নাজেহাল পড়ুয়ারা, চাঁদা তুলে ক্লাসরুমে AC বসালেন শিক্ষকরাই
Suvendu Adhikari : 'মমতা বিরোধীদের শেষ করে দিতে চায়' বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর
Acropolis Mall Fire | অ্যাক্রোপলিস মলে ভয়াবহ আগুন, যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ
Suvendu Adhikari : রাজ্যপাল নিজে ডেকেছেন, পুলিশ আটকাল কেন? প্রশ্ন শুভেন্দুর