প্রেমিককে হোটেলে ডেকে নিয়ে গিয়ে যৌনাঙ্গ কেটে ফেলে দিলেন প্রেমিকা, ইন্দোনেশিয়ায় শিহরণ জাগানো ঘটনা

রিসেপশনের কর্মী ওই যুগলের ঘরে গিয়ে দেখেন যুবক রক্তাক্ত অবস্থায় কাতরাতে কাতরাতে মাটিতে পড়ে তীব্র যন্ত্রণায় মারাত্মক চিৎকার করছেন এবং তাঁর শরীর থেকে গলগল করে প্রচুর রক্তপাত হচ্ছে। 

Web Desk - ANB | Published : Mar 1, 2023 10:16 AM IST

২৮ বছর বয়সি প্রেমিকের সঙ্গে ছুটির মেজাজেই উত্তর সুমাত্রায় ঘুরতে গিয়েছিলেন প্রেমিকা। দুজনে মিলে হোটেলের ঘরও ভাড়া করেছিলেন সুমাত্রার কোটা সিবোলিগা অঞ্চলের একটি আবাসনে। কিন্তু, হোটেলের সেই ঘরের মধ্যেই দুজনের বিবাদের জেরে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। যা দেখে শিহরিত হয়ে উঠেছেন হোটেলে কর্তব্যরত কর্মীরাও।

এএসটি (AST) নামে চিহ্নিত ওই প্রেমিকা কোটা সিবোলিগার হোটেলে ঘরভাড়া করে থাকছিলেন প্রেমিক ওজি-র (OG) সঙ্গে। কিন্তু, সেখানেই ওই যুবক তাঁর প্রেমিকার সঙ্গে সঙ্গমে লিপ্ত হতে চান। প্রেমিকা তাঁর সঙ্গে সেদিন সঙ্গমে রাজি হচ্ছিলেন না কিছুতেই। এই পরিস্থিতিতে ওই যুবক নিজেদেরই পুরনো সঙ্গমের ভিডিয়ো তাঁর প্রেমিকাকে দেখান, তার ওপর সেগুলি আবার অনলাইনে আপলোড করে দেওয়ার ভয় দেখাতে শুরু করেন।

আশঙ্কিত হয়ে এবং রেগে গিয়ে নিস্তার পাওয়ার উপায় খুঁজতে থাকেন সেই তরুণী। যুবক যখন স্নান করতে যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন তখন তাঁর ব্যাগের মধ্যেই একটি ছুরি দেখতে পান তাঁর প্রেমিকা। তৎক্ষণাৎ ওই ছুরিটি নিয়ে যুবকের গোপনাঙ্গে আঘাত করেন তিনি। যুবকের গোপনাঙ্গ কেটে মাটিতে পড়ে যায় এবং প্রবলভাবে রক্তপাত হতে থাকে।

সেসময়ে হোটেলের রিসেপশনে কাজ করছিলেন ইভি ওয়াহিউনি সিরেগার নামে এক কর্মী, তিনি জানান, ঘটনার আগে পর্যন্ত তিনি ওই যুগলের ঘর থেকে কোনও আওয়াজ শুনতে পাননি। এএসটি নামে চিহ্নিত ওই তরুণী হঠাৎ দৌড়ে এসে তাঁর কাছে অতি দ্রুত সাহায্যের আবেদন জানান। চিকিৎসার জন্য উদগ্রীব হয়ে পড়েছিলেন তিনি। সঙ্গে সঙ্গে তিনি ওই যুগলের ঘরে গিয়ে দেখেন যুবক রক্তাক্ত অবস্থায় কাতরাতে কাতরাতে মাটিতে পড়ে তীব্র যন্ত্রণায় মারাত্মক চিৎকার করছেন এবং তাঁর শরীর থেকে গলগল করে প্রচুর রক্তপাত হচ্ছে।

হোটেলকর্মীরা অতি দ্রুততার সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করাতে নিয়ে যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে বর্তমানে তিনি আইসিইউতে রয়েছেন। ২৮ বছর বয়সি অভিযুক্ত প্রেমিকাকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। তবে, তাঁর বিরুদ্ধে এখনও কোনও অভিযোগ আনা হয়নি। আহত যুবকের কথা শোনার জন্য অপেক্ষা করা হচ্ছে।

সিবোলগা পুলিশ প্রধান তারিনো রাজারজা বলেন, ‘‘অভিযুক্তের বয়ানের ভিত্তিতে জানা গিয়েছে যে, তাঁরা প্রায় ৭ মাস ধরে সম্পর্কে ছিলেন। হোটেলে আসার পর যুবক তাঁর প্রেমিকার সঙ্গে সঙ্গম করার ইচ্ছাপ্রকাশ করেন। প্রেমিকা অস্বীকার করার পর তাঁকে সঙ্গমের পুরনো ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। এর পরই ওই তরুণী ক্ষিপ্ত হয়ে প্রেমিকের উপর হামলা চালিয়ে তাঁর গোপনাঙ্গ কেটে নেন।

আরও পড়ুন-
আইএস জঙ্গিগোষ্ঠীর নেতা খতম, আফগানিস্তানে তালিবানের সঙ্গে গুলির লড়াইয়ে প্রাণ হারিয়েছেন বলে দাবি
ভেজা শরীর আর সাদা শার্টে উত্তেজক শাহরুখ খান, ডাব্বু রত্নানির ক্যামেরায় ধরা দিলেন আর্দ্র মেজাজে
জলের পাড়ে বিকিনিতে ঢেউ তুলেছেন সানিয়া মালহোত্রা, শরীরী ভাঁজে হাহাকার উঠছে প্রেমিকদের হৃদয়ে

Share this article
click me!