নেপালে ভূমিধ্বস-নাগাড়ে ভারি বৃষ্টি, খরস্রোতা নদীতে পড়ল যাত্রীবাহী বাস! দেখুন গা শিউরে ওঠা ভিডিও

কয়েকদিন ধরে খারাপ আবহাওয়ার জন্য বিপদ বাড়ছে নেপালে। বলা হচ্ছে যে শুক্রবার সকালে মধ্য নেপালের মদন-আশির হাইওয়েতে ভূমিধসের কারণে প্রায় ৬৩ জন যাত্রী নিয়ে দুটি বাস ত্রিশূলী নদীতে ভেসে গেছে। সবাই নিখোঁজ বলে জানা গেছে।

Parna Sengupta | Published : Jul 12, 2024 6:57 AM IST

প্রকৃতির তান্ডবে কাঁপছে প্রতিবেশী দেশ নেপাল। নেপালে আজ সকালে একটি ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। ভূমিধসের কারণে দুটি বাস দুর্ঘটনার শিকার হয়েছে। এই দুর্ঘটনায় মারা গিয়েছেন ৭ ভারতীয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানা গেছে। নেপালের মাদান-আশির হাইওয়েতে মাঝামাঝি দুটি বাস প্রায় ৬৩ জন যাত্রী নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটে।

কয়েকদিন ধরে খারাপ আবহাওয়ার জন্য বিপদ বাড়ছে নেপালে। বলা হচ্ছে যে শুক্রবার সকালে মধ্য নেপালের মদন-আশির হাইওয়েতে ভূমিধসের কারণে প্রায় ৬৩ জন যাত্রী নিয়ে দুটি বাস ত্রিশূলী নদীতে ভেসে গেছে। সবাই নিখোঁজ বলে জানা গেছে। 

Latest Videos

 

 

চিতওয়ানের মুখ্য জেলা আধিকারিক ইন্দ্রদেব যাদব জানিয়েছেন যে প্রাথমিক তথ্য অনুসারে, দুটি বাসেই চালক সহ মোট ৬৩ জন যাত্রী ছিলেন। ভোর সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আমরা ঘটনাস্থলে আছি এবং তল্লাশি অভিযান চলছে। টানা বৃষ্টির কারণে নিখোঁজ বাসগুলো খুঁজে বের করতে সমস্যা হচ্ছে। এদিকে, খারাপ আবহাওয়ার কারণে, কাঠমান্ডু থেকে ভরতপুর, চিতওয়ানের সমস্ত ফ্লাইট আজকের জন্য বাতিল করা হয়েছে।

 

নেপালের ডিআইজি সশস্ত্র পুলিশ বাহিনী পুরুষোত্তম থাপা বলেছেন যে আজ সকালে মধ্য নেপালের মদন-আশির হাইওয়েতে ভূমিধসের কারণে, প্রায় ৬৩ জন যাত্রী বহনকারী দুটি বাস ত্রিশূলী নদীতে ভেসে গেছে, যার পরে উদ্ধার ও অনুসন্ধান অভিযান চলছে। চালু। তথ্য অনুযায়ী, দুর্ঘটনার কবলে পড়ে একটি বাস বীরগঞ্জ থেকে কাঠমান্ডু যাচ্ছিল এবং অন্য বাসটি গৌড় থেকে কাঠমান্ডু যাচ্ছিল।

 এ সময় নারায়ণঘাট-মুগলিং সড়কে ল্যান্ড স্লাইডের কারণে বাসগুলো নদীর স্রোতে ভেসে যায়। চিতওয়ান জেলা ম্যাজিস্ট্রেট ইন্দ্রদেব ইয়ানি বলেছেন যে দুটি বাসেই চালক সহ ৬৩ জন ছিলেন। বর্তমানে ঘটনাস্থলে তল্লাশি অভিযান চালানো হচ্ছে বলে জানা গেছে। কিন্তু ভারী বৃষ্টির কারণে তল্লাশি অভিযানে সমস্যা হচ্ছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024