লাস ভেগাসে সাজা ঘোষণার সময় বিচারকের ওপর হামলা, ভাইরাল আদালত চত্বরে ঘটে যাওয়া হিংসার ভিডিও

গুলি চালানো হয় বিচারক হোলথাসকে লক্ষ করে। ২০১৮ সালে বেঞ্চে নির্বাচিত হয়েছিলেন তিনি। গার্হস্থ্য সহিংসতা ও যৌন নিপীড়নের মামলার সভাপতিত্ব করেন তিনি। হামলার সময় তাঁর মাথায় আঘাত লাগে।

Sayanita Chakraborty | Published : Jan 4, 2024 7:27 AM IST

বুধবার এক মর্মান্তিক ঘটনা ঘটল আদালত চত্বরে। ভাইরাল হল ভিডিও। সাজা ঘোষণার সময় চলল গুলি। ঘটনাটি ঘটেছে সকাল ১১টা নাগাদ। একজন ৩০ বছর বয়সী অভিযুক্তকে শাস্তি দেয় আদালত। সাজা দেওয়া হয়েছিল রেডডেনের অ্যাটর্নিকে। এই সময় চলল গুলি। এই প্রসঙ্গে বিচারক হোলথাস জানান, আমি মনে করি এটি অন্য কিছু স্বাদ নেওয়ার সময় এসেছে। এদিন গুলি চালানো হয় বিচারক হোলথাসকে লক্ষ করে। ২০১৮ সালে বেঞ্চে নির্বাচিত হয়েছিলেন তিনি। গার্হস্থ্য সহিংসতা ও যৌন নিপীড়নের মামলার সভাপতিত্ব করেন তিনি। হামলার সময় তাঁর মাথায় আঘাত লাগে।

এই বিষয় আদালতের একজন মুখপাত্র আশ্বস্ত করেছেন, আঘাতগুলো পর্যবেক্ষণ করা হচ্ছে। এই ঘটনায় আহত একজন ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল।

এদিকে ঘটনায় অভিযুক্ত এর আগেও জেল খেটেছেন। ক্লার্ক কাউন্টি জেলা অ্যাটর্নি স্টিভ উলফসন পরিস্থিতির তীব্র নিন্দা করেন। তিনি ডেমোক্র্যাটিক নেভাদা অ্যাটর্নি জেনারেল অ্যারন ফোর্ড ন্যায়বিচারের জন্য আবেদন করেন।

এদিকে কয়দিন আগে ফের বন্দুকবাজের হামলা। লস ভেগাসের নেভাদা বিশ্ববিদ্যালয়ের বন্দুকবাজের হামলায় ৩ নাগরিকের মৃত্যু হয়েছে। লাস ভেগাস পুলিশ সূত্রের খবর, নিহত হয়েছে হামলাকারীও। গুলিবিদ্ধ একজন নাগরিকের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চলতি মাসেই ফের ঘটল হামলার ঘটনা। আদালত চত্বরে চলল গুলি। অভিযুক্তকে সাজা শোনানোর সময় আদালত চত্বরে চলল গুলি। ভাইরাল হল সেই ভিডিও। এমন কান্ড নজর কাড়ল সকলের। মুহূর্তে ভাইরাল হল সেই ছবি। লাস ভেগাসে এই কান্ডে চমক পেলেন সকলে। আদালত চত্বরে ঘটে যাওয়া এমন হিংসার ঘটনায় চমক পেলেন সকলে। সেখানে ছবি হল ভাইরাল। যা দেখে চমক পেলেন সকলে। 

 

 

 

 

Share this article
click me!