Viral Video: খালি হাতে প্রকাণ্ড দানবের সঙ্গে লড়াই! ভাইরাল ভিডিও দেখলে চমকে উঠবেন

সরীসৃপ যদি ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলে, তাহলে তো আত্মারাম খাঁচাছাড়া হওয়ার জোগাড়। কিন্তু, সেই সতর্কবার্তার ভ্রূক্ষেপ না করেই সোশ্যাল মিডিয়ায় ভয়াবহ কেরামতি দেখালেন এক ব্যক্তি।

Sahely Sen | Published : Nov 21, 2023 8:50 AM IST

নাগলোকের বাসুকি হোক, অথবা মিশরের ফারাও-দের দেবী ‘ওয়াজেট’, সরীসৃপ মানেই শীতল দেহের সেই হিলহিলে প্রাণী, যার স্পর্শ তো দূর অস্ত, ছবিটুকু চিন্তা করলেই সারা শরীরে শিহরণ জেগে ওঠে। সেই সরীসৃপ যদি ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলে, তাহলে তো আত্মারাম খাঁচাছাড়া হওয়ার জোগাড়। কিন্তু, সেই সতর্কবার্তার ভ্রূক্ষেপ না করেই সোশ্যাল মিডিয়ায় ভয়াবহ কেরামতি দেখালেন এক ব্যক্তি।

-

ফ্লোরিডার মায়ামির একটি চিড়িয়াখানার রক্ষক মাইক হোলস্টনের নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন একটি ভিডিও। সোশ্যাল মাধ্যমে নিজেকে ‘দ্য রিয়েল টারজান’ এবং ‘দ্য কিং অফ দ্য জঙ্গল’ হিসাবে উল্লেখ করেছেন মাইক হোলস্টন। জঙ্গলের রাজা হয়ে একেবারে রাজার দাপট নিয়ে নির্ভীকভাবে একটি প্রকাণ্ড বড় সাপকে অবলীয়ায় তিনি কাবু করে নিলেন দুটো হাতের শক্তির জাদুতে, সেই দৃশ্য দেখেই থ হয়ে গিয়েছেন তাঁর সোশ্যাল মিডিয়ার ফলোয়াররা। তাঁর সেই ভিডিও এখন পশু-ভিডিওর ভক্তদের কাছে ব্যাপক মনোযোগ আকর্ষণ করেছে।

-

মাইক হোলস্টনের পোস্ট করা ভিডিওটি শুরু হয়েছে একটি সতর্কতার সঙ্গে। দেখা যাচ্ছে, তিনি কোনও অরণ্যবহুল অঞ্চলে গিয়েছেন নিজের সঙ্গী সাথীদের নিয়ে। তাঁর পরনে অতি সাধারণ পোশাক। জঙ্গলের ভেতরেই একটি জলা জমিতে অনেকক্ষণ ধরে তাক করে থেকে তিনি পাকড়াও করে ফেলছেন একটি সাপের লেজ। জল থেকে টেনে তুলতেই দেখা গেল, সেটি একটি বিরাট বড় অ্যানাকোন্ডা, সাধারণ মানুষের কাছে যা সাক্ষাৎ যম। 

-

প্রাকৃতিক আবাসস্থলে স্বাচ্ছন্দ্যে নিজের বসতি স্থাপন করেছে ওই দানবাকৃতি সরীসৃপটি। কিন্তু, তাকে কাবু করা মাইক হোলস্টনের কাছে কোনও দুরূহ ব্যাপারই নয়। অতি দ্রুত নিজের কৌশল কাজে লাগিয়ে মাইক সাপটিকে ধরে ফেলেন এবং কোনওরকম ভুলত্রুটি ছাড়াই তিনি অ্যানাকোন্ডার বিশাল শরীরটিকে নিজের নিয়ন্ত্রণের মধ্যে নিয়ে চলে আসেন। তাঁর অসীম দক্ষতা এবং শরীরী কায়দার কাছে সাপটি আত্মসমর্পণ করতে বাধ্য হয়। 

 

 

Share this article
click me!