Nahee: ইনস্টাগ্রামে শেষ পোস্ট ৩ দিন আগে, হঠাৎ প্রয়াত কে-পপ সিঙ্গার নাহি

ভারতে গত কয়েক বছরে বেশ কয়েকজন শিল্পীর মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে কয়েকজনের মৃত্যু নিয়ে রহস্য এখনও কাটেনি। এবার দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় শিল্পীও প্রয়াত হলেন।

Soumya Gangully | Published : Nov 10, 2023 1:58 PM IST / Updated: Nov 10 2023, 08:46 PM IST

ইনস্টাগ্রামে প্রথম ও শেষ পোস্ট মঙ্গলবার। নিজের একটি ছবি, একটি সেতুর উপর দিয়ে যাওয়ার ভিডিও এবং পোষ্য সারমেয়র ভিডিও, ছবি পোস্ট করেছিলেন। এরপর বুধবার প্রয়াত হলেন জনপ্রিয় কে-পপ সিঙ্গার নাহি। শুক্রবার তাঁর মৃত্যুর খবর জানা গিয়েছে। গান গাওয়ার পাশাপাশি গান লিখতেনও নাহি। মাত্র ২৪ বছর বয়সেই তিনি প্রয়াত হলেন। কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, সেটা এখনও জানা যায়নি। এই জনপ্রিয় শিল্পীর প্রয়াণের খবর ছড়িয়ে পড়তেই সারা বিশ্বের সঙ্গীতপ্রেমীরা মর্মাহত। নাহির একমাত্র ইনস্টাগ্রাম পোস্ট ভাইরাল। অনেকেই প্রয়াত শিল্পীর ইনস্টাগ্রাম হ্যান্ডলে শোকপ্রকাশ করছেন। এই শিল্পীর মৃত্যুর কারণ জানা যায়নি বলে অনেকে রহস্যের গন্ধ পাচ্ছেন।

৪ বছর আগে কেরিয়ার শুরু নাহির

একক সঙ্গীতশিল্পী ও গান রচয়িতা হিসেবে কেরিয়ার শুরু করেন নাহি। ২০১৯ সালে মুক্তি পায় 'ব্লু সিটি'। এরপরেই জনপ্রিয় হয়ে ওঠেন এই শিল্পী। এরপর মুক্তি পায় 'ব্লু নাইট', 'গ্লুমি ডেজ'। এতে নাহির জনপ্রিয়তা বেড়ে যায়। তাঁর শেষ গান 'রোজ'। এই গান অনুরাগীদের উৎসর্গ করেন নাহি। এ বছরই মুক্তি পায় গানটি। এখন এই গান শুনে নাহির অনেক অনুরাগীর চোখেই জল আসছে।

 

 

অল্পদিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠেন নাহি

২০১৯ সালে প্রথম গান মুক্তি পাওয়ার পরেই পরিচিত হয়ে ওঠেন নাহি। এ বছরই তাঁর আরও ২টি গান মুক্তি পায়। ফলে এই শিল্পীর জনপ্রিয়তা বেড়ে যায়। ২০২০ সালে মুন হুয়া সংস্থার সঙ্গে নাহির চুক্তি হয়। তিনি সঙ্গীতশিল্পী, গান রচয়িতা ও প্রযোজক হিসেবে কাজ শুরু করেন। তাঁর পরবর্তী গান 'এইচ', 'রোজ' মুক্তি পায়। মাত্র ৪ বছরের কেরিয়ারেই কোরিয়া মিউজিক কপিরাইট অ্যাসোসিয়েশনের হিসেবে ১৫টি গানের সঙ্গে নাহির নাম যুক্ত হয়ে যায়। আরও অনেক কাজ করার স্বপ্ন ছিল নাহির। কিন্তু তিনি সেই সুযোগ পেলেন না।

আরও খবরের জন্য আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

মরণোত্তর বিশেষ কৃতি সম্মানে ভূষিত হলেন ঐন্দ্রিলা শর্মা, দেখে নিন কী করলেন প্রেমিক সব্যসাচী

নিজের ক্ষতে প্রলেপ লাগাতে অ্যালকোহলে ডুবে যাই, ব্যক্তিগত জীবন নিয়ে আকপট পূজা ভাট

Share this article
click me!