Viral Video: এ কেমন অ্যাপার্টমেন্ট! না আছে রান্নাঘর-শৌচাগার, দেখুন নিউইয়র্কের ক্ষুদ্রতম অ্যাপার্টমেন্ট

ভিডিওতে দেখা যাচ্ছে ল্যাবককে ম্যানহাটনের সবথেকে ছোট্ট অ্যাপার্টমেন্ট সেটির পরিচয় দিয়েছেন। বলেছেন প্রতিমাসে এটির ভাড়া প্রতি মাসে ১.২০০ মার্কিন ডলার।

 

Saborni Mitra | Published : Feb 26, 2024 4:39 PM IST

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নিউইয়র্কের ক্ষুদ্রতম অ্যাপার্টমেন্ট। কিন্তু সেটি দেখার পর রীতিমত হতাশ নেটিজেনরা। রিয়েলটর ওমের ল্যাবক ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যা এখন ইন্টারনেটে ভাইরাল হয়েছে। কিন্তু অ্যাপাটমেন্টটি নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন অনেকেই।

ভিডিওতে দেখা যাচ্ছে ল্যাবককে ম্যানহাটনের সবথেকে ছোট্ট অ্যাপার্টমেন্ট সেটির পরিচয় দিয়েছেন। বলেছেন প্রতিমাসে এটির ভাড়া প্রতি মাসে ১.২০০ মার্কিন ডলার। কিন্তু এখানে কোনও রান্নাঘর নেই, নেই কোনও শৌচাগার। সোশ্যাল মিডিয়ায় ওরম একটি মাত্র ছোট্ট ঘর দেখিয়ে বলেছেন এটাই সব। এখানে আর কিছু নেই। সত্যিই একটি ছোট্ট ঘর রয়েছে মাত্র! তবে শৌচাগার অবশ্য একটা রয়েছে। তবে সেটা ঘরের সঙ্গে নয়, অনেকটাই দূরে। সেখানে সবকিছুই রয়েছে। কিন্তু তার জন্য আপনাকে ক্যালোরি খরচ করতে হবে। তবে ঘর যেটি রয়েছে সেখানে একটি মানুষ কোনও রকমে শুতে পারবে। দেখুন সেই ঘুপচি অ্যাপার্টমেন্ট। দেখুন সেই ভিডিওঃ

 

 

ভিডিওটি পোস্ট করে ব্যবহারকারী জিজ্ঞাসা করেছেন, আপনি সেখানে থাকতে চাইবেন কিনা। তবে তার উত্তরও পেয়েছেন। অনেকেই অ্যাপার্টমেন্ট দেখে বিরক্ত হয়েছেন। এক ব্যবহারকারীতো জিজ্ঞাসাই করেছেন, এটা কি বৈধ। অন্য জন জানতে চেয়েছেন, এখানের থেকে কোনও একটি জিমের সদস্যপদ নেওয়া ভাল কিনা।

তবে এক ব্যবহারকারী বলেছেন, যে অ্যাপার্টমেন্টে কোনও শৌচাগার থাকে না সেটা আদতে কোনও বাসস্থান হতে পারে না। যেটা ভিডিওতে দেখা গেছে সেটা একটি রুম ছাড়া আর কিছুই নয়। পাশাপাশি এই জাতীয় একটি ঘর দেখিয়ে সেটিকে অ্যাপার্টমেন্টের নাম দেওয়া ঠিক নয়। তবে এই ভিডিওটি ইতিমধ্যেই ৪ মিলিয়ন ভিউ সংগ্রহ করেছে।

Share this article
click me!