Viral Video:মিয়ামি মলের বাইরে ১০ ফুটের লম্বা ভিনগ্রহী! আতঙ্কের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

মলের বাইরে প্রচুর গাড়ি রয়েছে।অনেক উঁচু থেকে ভিডিওটি শ্যুট করা হয়েছে। যদিও ভিডিওতে একটি অস্পষ্ট কিছু দেখা যাচ্ছে।

 

Saborni Mitra | Published : Jan 8, 2024 2:42 PM IST

সোশ্যাল মিডিয়াতে গত এক সপ্তাহ ধরেই একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে একটি দাবি করা হয়েছে একটি মলের বাইরে নাকি দেখা গেছে ১০ ফুল লম্বা এক ভিনগ্রহীকে। ক্লিপটিতে দেখা গেছে নববর্ষ উদযাপন করা হচ্ছে। সেখানে প্রচুর পরিমাণ পুলিশ রয়েছে। ফোর্বস প্রত্রিকার প্রতিবাদনে বলা হয়েছে, ভিডিওটিতে দাবি করা হয়েছে মলের বাইরে দিয়ে হেঁটে যাচ্ছে ১০ ফুটের এলিয়ান। আর বিষয় নিয়েই এতদিন পরে মিয়ামি পুলিশ কড়া বার্তা দিয়েছে।

এই বিষয়টি একাধিক সংবাদ মাধ্যমে জায়গা করে নিয়েছে। যেখানে। যেখানে দেখা যাচ্ছে মলের বাইরে প্রচুর গাড়ি রয়েছে।অনেক উঁচু থেকে ভিডিওটি শ্যুট করা হয়েছে। যদিও ভিডিওতে একটি অস্পষ্ট কিছু দেখা যাচ্ছে। সেটিকেই ভিনগ্রহী বলে দাবি করা হয়েছে। অনেকেই বলেছেন অশরীরি ভিনগ্রহী, যার উপস্থিতি বোধা যাচ্ছে ছায়ার মাধ্যমে। ভিডিওটি খুব অস্পষ্ট ও অত্যান্ত নিম্নমানের। যদিও পুলিশ ভিডিওটি জাল বলে দাবি করেছে। বলা হয়েছে কোনও ভিনগ্রহী মিয়ামি মলের বাইে উপস্থিত ছিল না। যদিও ভিডিওতে দাবি করা হয়েছে ভিনগ্রহীর উচ্চতা ছিল প্রায় ৮-১০ ফুট।

 

 

যদিও ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে। এক এক্স ব্যবহারকারী বলেছেন, 'আমি জানি না মিয়ামি মলে এলিয়েনদের সম্পর্কে গুজব সত্যি কিনা তবে আমি জানি আমি এক জায়গায় এত পুলিশ কখনও দেখিনি'। অভিনেতা উইলিয়াম শ্যাটনারও ভাইরাল ভিডিও নিয়ে মন্তব্য করেছে। তিনি বলেছেন, 'স্পষ্টতই মহাকাশ থেকে ভিনগ্রহী মিয়ামির একটি মলে গিয়েছিল? '

যাইহোক, পরে এক্স-এ একটি পরিষ্কার ভিডিও দেখা গেছে যাতে দেখা যায় ২ থেকে ৩ জন লোক, সম্ভবত পুলিশ অফিসার, স্কোয়াডের গাড়ি এবং মলের কাছাকাছি একটি এলাকার মধ্যে একসঙ্গে হাঁটছে। তবে ভিডিওটি ঘিরে সত্যি আতঙ্ক তৈরি হয়েছে। যদিও পুলিশ বলেছে, কোনও ভিনগ্রহী, এউএফও বা ইটি নেই। কোনও বিমানবন্দর বন্ধ ছিল না। কোনও বিদ্যুৎ বিভ্রাটও হয়নি।

আরও পড়ুনঃ

Horoscope: এই ৪ রাশির মানুষ থেকে সাবধান! এদের মন অত্যান্ত নোংরা প্রকৃতির হয়

Bangladesh Election: পঞ্চমবার প্রধানমন্ত্রী হতে চলেছেন শেখ হাসিনা, এগিয়ে আওয়ামিলীগ

আযোধ্যা রাম মন্দির উদ্বোধন অনুষ্ঠান উপলক্ষ্যে সপ্তাহব্যাপী অনুষ্ঠান মার্কিন মুলুকে, রইল অনুষ্ঠানসূচি

 

Share this article
click me!