Shark Attack: মিশরের সমুদ্রে হাড় হিম করা ঘটনা! সমুদ্রে স্নানরত ব্যক্তিকে কামড়ে ছিঁড়ে খেল হাঙর

ইজিপ্টে ভ্রমণ করতে এসে সমুদ্রে স্নান করতে নেমেছিলেন এক পর্যটক। পাড়ের বেশ খানিকটা কাছাকাছিই ছিলেন তিনি। হঠাৎ করেই তাঁর রক্তে লাল হয়ে যেতে থাকে সমুদ্রের জল! সেই ভিডিও ভাইরাল হয়ে পড়ল নেট দুনিয়ায়।

Web Desk - ANB | Published : Jun 9, 2023 7:26 AM IST / Updated: Jun 09 2023, 01:01 PM IST

সুদূর রাশিয়া থেকে ইজিপ্টে ভ্রমণ করতে এসেছিলেন এক পর্যটক। কিন্তু, এই ভ্রমণের সময় তিনি যে একেবারে সাক্ষাৎ মৃত্যুর কবলে পড়ে যাবে, তা জানলে তিনি হয়তো কোনও ভাবেই আর একা একা সমুদ্রে স্নান করতে নামতেন না। বৃহস্পতিবার ইজিপ্টের হুরগাদা শহরের কাছে সমুদ্রে জলে স্নান করতে নেমেছিলেন ওই ব্যক্তি। পাড়ের বেশ খানিকটা কাছাকাছিই ছিলেন তিনি। হঠাৎ করেই তাঁর রক্তে লাল হয়ে যেতে থাকে সমুদ্রের জল! সেই ভিডিও ভাইরাল হয়ে পড়তেই শোরগোল পড়ে গেল নেট দুনিয়ায়।

লোহিত সাগরে পাড়ের এত কাছাকাছি হাঙরের আক্রমণ সাধারণত একটি বিরল ঘটনা। কিন্তু, এই বিরল ঘটনাতেই প্রাণ হারালেন রাশিয়ার পর্যটক। স্নান করার সময় তাঁর দিকে আচমকা ছুটে আসে একটি টাইগার শার্ক অর্থাৎ, হিংস্র প্রজাতির হাঙর। ছুটে এসেই ওই ব্যক্তিকে কামড়ে ধরে হাঙরটি। পাড়ে দাঁড়িয়ে থাকা মানুষ ওই ব্যক্তির ভিডিও রেকর্ড করতে থাকেন এবং জলে থাকা ব্যক্তিদের কাছে সাহায্য চাইতে থাকেন।

নিরুপায় হয়ে হাত- পা ছুঁড়তে থাকেন আক্রান্ত ব্যক্তি। জল থেকে কোনও মতেই বেরিয়ে আসতে পারছিলেন না তিনি। হাঙরটি বারবার তাঁকে কামড়ে ধরে ক্ষতবিক্ষত করে দেয়। ভিডিওর একেবারে শেষ অংশে হাঙরের কামড় খাওয়া ব্যক্তিটিকে আর জলের ওপরে দেখতেই পাওয়া যায়নি। জানা গেছে, হাঙরটি তাঁকে মেরে শরীরের অধিকাংশ অংশই খেয়ে ফেলেছে। পরবর্তী সময়ে নিকটস্থ জেলেদের তৎপরতায় হাঙরটিকে ধরে পাড়ে আনা হয়েছে।
 

আরও পড়ুন-

‘মিথ্যাশ্রী’! দীপক ঘোষের নতুন বই সম্পর্কে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভিডিও শেয়ার করে কী লিখলেন শুভেন্দু অধিকারী?
মেঘালয়ের বর্ডার পেরিয়ে আগ্নেয়াস্ত্র নিয়ে ভারতে ঢুকে পড়ল বাংলাদেশের সেনা, তাড়া লাগালেন স্থানীয় মানুষরা

মাত্র পাঁচটি নিয়ম, সেগুলি পালন করলেই ভগবান বিষ্ণুর কৃপায় দারুণ সৌভাগ্য লাভ করবেন আষাঢ় মাসের জন্মগ্রহণকারীরা

Share this article
click me!