Viral news: টয়েলেট নাকি স্কুটার? সৃজনশীলতার নিদর্শন দেখে অবাক নেটিজেনরা, ভাইরাল ভিডিও

মানুষের সৃজনশীলতার এমন অদ্ভুদ নিদর্শন দেখে স্বাভাবিকভাবেই অবাক হয়েছেন সকলে। সামান্যতম জিনিসকে এমন বিশেষ করে তোলা যায় তা চোখে না দেখলে বিশ্বাস হয় না।

Ishanee Dhar | Published : Nov 26, 2023 8:19 AM IST / Updated: Nov 26 2023, 01:54 PM IST

টয়েলেটে ফ্লাশ করতে হলে চালু করতে হয় স্কুটার। অবাক হচ্ছেন? এমনই আজব ডিজাইনের টয়েলেটের ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। মানুষের সৃজনশীলতার এমন অদ্ভুদ নিদর্শন দেখে স্বাভাবিকভাবেই অবাক হয়েছেন সকলে। সামান্যতম জিনিসকে এমন বিশেষ করে তোলা যায় তা চোখে না দেখলে বিশ্বাস হয় না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। এই ভিডিও-এর সৃজনশীলতা মন ছুঁয়ে গিয়েছে নেট নাগরিকদের। সোশ্যাল মিডিয়ায় দেখা যায় একটি স্কুটার। স্কুটারের সামনের অংশটি কমোডের আকারের। টয়েলেটে কেন স্কুটার সেই প্রশ্ন জেগেছে অনেকেরই মনে। ভিডিও-টি আগে দেখলে বোঝা যায়, কমোডটি মূলত স্কুটারের সঙ্গে যুক্ত। অনন্য এই টয়েলেটের আকার আকৃতি ছাড়াও আরও একটি বিশেষত্ব রয়েছে। সাধারণত, যেকোনও কমোডের পিছনে একটি ফ্লাশ করার সুবিধা থাকে। তবে এই কমোডে ফ্লাশ করারা ব্যবস্থাটিও আজব। স্কুটারটি স্টার্ট করলে তবেই ফ্লাশ করা সম্ভব হবে।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে ভিডিওটি। মাত্র ২৩ ঘন্টার মধ্যেই ৪০ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখেছে। বহু মানুষ লাইক এবং কমেন্টও করেছেন।

Share this article
click me!