Viral Video: প্রত্যেকদিনের রুটিনে রয়েছে দাঁত মেজে দেওয়াও, বিরাটকায় ভাল্লুকের মুখে হাত ঢোকাতেই কী ঘটল? দেখুন ভিডিও

ভিডিওতে দেখতে পাওয়া ভাল্লুকটির আচরণে কার্যত থ হয়ে গিয়েছেন সোশ্যাল মিডিয়ার ফলোয়াররা।

Sahely Sen | Published : Jan 6, 2024 11:25 AM IST

প্রিয় পোষ্যকে নিজের হাতে খাইয়ে দেওয়া বা স্নান করিয়ে দেওয়া গোটা বিশ্বেই এক চিরাচরিত ঘটনা। কিন্তু, পোষ্য যদি হয় হিংস্র দাঁতাল, এমনকি মানুষখেকো প্রাণী, তাহলে কি আপনি তার মুখের ভেতর হাত ঢুকিয়ে রোজ সকালে শান্ত শিশুর মতো দাঁত মাজিয়ে দিতে পারবেন? যে কাজ সামান্য চেষ্টা করে দেখার কথা ভাবলেই গা শিউরে ওঠে, সেই কাজই প্রায় নিয়মিত করে থাকেন এই ব্যক্তি। 

-

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, যে ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি অতিকায় ভাল্লুককে চেপে ধরে তার মুখ হাঁ করিয়ে মুখের ভেতর ব্রাশ ঢুকিয়ে সযত্নে মাজিয়ে দিচ্ছেন এক ব্যক্তি। ঠাণ্ডার মধ্যে সকাল সকাল তাঁর বাড়ির ভেতরেই ঘটছে এই ঘটনা। ভাল্লুকটিও মোটেই দুরন্ত শিশুর মতো ছটফট করছে না। বরং, বাধ্য বালকের মতোই শান্ত হয়ে বসে মেজে নিচ্ছে নিজের ধারালো বড় বড় দাঁতগুলি। 

-

 ভাইরাল হওয়া ভিডিওটি রাশিয়ার ঘটনা বলে জানা গেছে। এই ভিডিওতে দেখতে পাওয়া ভাল্লুকটির আচরণে কার্যত থ হয়ে গিয়েছেন সোশ্যাল মিডিয়ার ফলোয়াররা। ভিডিওটিতে মন্তব্য করে এক ব্যক্তি লিখেছেন যে, যাঁরা বলেন যে তাঁরা নিজেদের কুকুরের মুখের ভেতর ব্রাশ করান না, তাঁদের এই ভিডিওটি দেখা উচিত।

 

 

Share this article
click me!