Viral Video: বাড়ির ভেতর থেকে স্কুটি চুরি করে নিয়ে যাচ্ছিল দুই চোর, তারপর নিজেদের স্কুটিরই কী অবস্থা হল, দেখুন!

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, একটি স্কুটি চুরি করবে বলে অন্য আরেকটি স্কুটিতে চড়েই এসেছিল দুই মূর্তিমান চোর। কিছুক্ষণের মধ্যেই ছোঁয়াছুঁয়ি খেলার মতো বাইকের চারিদিকে ঘুরে ঘুরে দৌড়তে দেখা গেল তাদের। 

Sahely Sen | Published : Nov 17, 2023 1:44 AM IST

রাস্তাঘাটে পড়ে থাকা বাইক অথবা স্কুটি নিমেষের মধ্যে হাপিশ হয়ে যাওয়ার উদাহরণ কম নেই। কয়েক মিনিট আগেই যা রেখে গিয়েছিলেন বাজারের ভিড়ে, অথবা অফিসের সামনে, ফিরে এসেই দেখলেন প্রিয় যানটি মুহূর্তের মধ্যে গায়েব। ইদানিংকালে বাইক- চুরির কীর্তিতে চোরের দল বেশ সিদ্ধহস্ত। কিন্তু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও দেখে মোটেই তাদের ‘সিদ্ধহস্ত’ বলে মনে হবে না। বরং, উলটে একটুখানি হাসিও পেয়ে যেতে পারে।

-

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গেছে, একটি স্কুটি চুরি করবে বলে অন্য আরেকটি স্কুটিতে চড়েই এসেছিল দুই মূর্তিমান চোর। একটি বাড়ির লোহার গেট খুলে অত্যন্ত সাহস সঞ্চয় করে বাড়ির ভেতরে থাকা স্কুটিটি চালিয়ে নিয়ে বের করছিল এক চোর। অন্য চোরটি নিজের স্কুটি থেকে নেমে সঙ্গীর জন্য অপেক্ষা করছিল গেটের একদম সামনে দাঁড়িয়ে। স্কুটিটি বেরও করা হয়ে গিয়েছিল এবং দুই চোর দুটি স্কুটি স্টার্টও দিয়ে ফেলেছিল।

-

আচমকা বাড়ির ভেতর থেকে এক ব্যক্তি এই চুরির কাণ্ডটি দেখতে পেয়ে হুড়মুড়িয়ে বাইরে বেরিয়ে আসেন। তাঁকে দেখতে পেয়ে যায় চুরি-করা স্কুটির ওপরে বসে থাকা চোরটি। সে চুরির-স্কুটিটি রাস্তার ওপর ফেলেই দৌড় লাগায়। তাঁর দেখাদেখি সঙ্গী-চোরটিও নিজের স্কুটি ফেলে ছোঁয়াছুঁয়ি খেলার মতো বাইকের চারিদিকে ঘুরে ঘুরে দৌড়তে থাকে। তারপর চেঁচামেচি শুনে ছুটে আসেন বাড়ির ভেতরে থাকা অন্যান্য লোকজন এবং এলাকার আরও অন্যান্য বহু মানুষ। সবাই মিলে ধাওয়া করা শুরু করলে দুটি চোর অন্য রাস্তা ধরে দৌড় লাগায়। অন্য মানুষের বাইক চুরি করতে এসে তাদের নিজেদের স্কুটিটিও হাতছাড়া হয়ে যায়! দেখুন সেই মজার ভিডিও। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!