Viral Video: ইস্তাম্বুলে নাইটক্লাবে আগুনের ভিডিও ভাইরাল, মেরামতির সময় নিহত ২৯

ইস্তাম্বুলের গভর্নরের কার্যায় এই ঘটনাকে মর্মান্তিক বলে চিহ্নিত করেছে। বলা হয়েছে, শহরের ইউরোপীয় প্রান্ত মধ্য ইস্তাম্বুলের বেসিকতাস জেলায় রয়েছে নাইটক্লাবটি।

 

Saborni Mitra | Published : Apr 2, 2024 3:20 PM IST / Updated: Apr 02 2024, 10:21 PM IST

ইস্তাম্বুলের নাইটক্লাবে অগ্নিকাণ্ডে নিহত হয়েছে কমপক্ষে ২৯ জন। নাইটক্লাব মেরামতির সময়ই আগুন লেগে দুর্ঘটনা ঘটে। নাইটক্লাবের ভিডিও দ্রুত সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে। মঙ্গলবার ইস্তাম্বুলের রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম এই কথা স্বীকার করে নিয়েছে। বলা হয়েছে এই দুর্ঘটনায় আহত হয়েছে ৮ জন। যাদের মধ্যে সাত জনের অবস্থা গুরুতর।

ইস্তাম্বুলের গভর্নরের কার্যায় এই ঘটনাকে মর্মান্তিক বলে চিহ্নিত করেছে। বলা হয়েছে, শহরের ইউরোপীয় প্রান্ত মধ্য ইস্তাম্বুলের বেসিকতাস জেলায় রয়েছে নাইটক্লাবটি। নিহতরা সকলেই নির্মাণ শ্রমিক। নাইক্লাব সংস্কারের সময়ই আগুন লেগে যায়। দ্রুত আগুন ছড়িয়ে পড়ে। ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। ইস্তাম্বুলের নাইটক্লাবে অগ্নিকাণ্ডের ভিডিও দ্রুত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে ব্যস্ত শহর। কালো ধোঁয়ায় ঢেকে রয়েছে অনেকটা। একের পর এক দমকলের ইঞ্জিন যাচ্ছে। উদ্ধারকারীরা কাজ শুরু করেছে। দেখুন সেই ভিডিওঃ

Latest Videos

 

 

দুপুর ১টার সময় নাইটক্লাবে আগুন লাগে। রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম জানিয়েছে ইস্তাম্বুলের হেইরেটেপ পাড়ার একটি ব্যস্ত এলাকা গুন্ডোগডু স্ট্রিটের ১৬ তলা বিল্ডিং এ অবস্থিত এই নাইট ক্লাব। ভূগর্ভস্থ স্থান সংস্কারের সময়ই আগুন লেগে যায়।

তুরস্তের বিচারমন্ত্রী জানিয়েছেন, নাইক্লাবটি তিন জনের মালিকানাধীন ছিল। সংস্কারের করা হচ্ছিল বেআইনিভাবে। এই ঘটনায় এখনও পর্যন্ত পাঁচজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। তিনি আরও বলেছেন, সাইট পরিদর্শন আর প্রমাণ সংগ্রহের চেষ্টা করা হচ্ছে। উদ্ধারকাজ শুরু হয়েছে। দমকল বিভাগের তিনটি দল কাজ করছে। কী কারণে আগুন লেগেছে তা এখনও স্পষ্ট নয়। তবে কারণ জানার চেষ্টা করা হচ্ছে।

 

Share this article
click me!

Latest Videos

চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
চোখের সামনে গঙ্গায় চলিয়ে যাচ্ছে একাধিক বাড়ি, ঘুম উড়েছে মালদার মানিকচকের বাসিন্দাদের | Ganga Erosion
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami