Viral Video: প্যান্ট খুলে ফেললেন মহিলা! চলন্ত বিমানের মধ্যে ব্যাপক হইচই

প্রথমে ওই মহিলা হুমকি দেন যে, তিনি বিমানের চলাফেরা করার জায়গাতেই প্রস্রাব করে দেবেন। এই হুমকি কেউ কানে না তোলায় সঙ্গে সঙ্গে সমস্ত যাত্রীদের সামনে তিনি নিজের প্যান্ট খুলে ফেলেন।

Sahely Sen | Published : Nov 24, 2023 8:18 AM IST

বিমানের মধ্যে গালাগালি দেওয়া, অভব্য আচরণ করা, প্রকাশ্যে মদ্যপান করা, অথবা অন্য যাত্রীর গায়ের ওপর প্রস্রাব করে দেওয়া, ইত্যাদি কাণ্ডকারখানায় বিমানের কাহিনী দিল্লির মেট্রোর মতোই এক অভাবনীয় রঙ্গমঞ্চের সমতুল্য। সেই উড়োজাহাজের মধ্যেই এবার ঘটে গেল চূড়ান্ত বিড়ম্বনার ঘটনা, তাও আবার সমস্ত যাত্রীদের সামনেই।

-

ফ্লোরিডা থেকে ফিলাডেলফিয়ার বিমানে ঘটেছে একটি উদ্ভট ঘটনা। এই বিমানের মধ্যেই ছিলেন একজন মহিলা যাত্রী, যাঁর প্রস্রাব পেয়েছিল এবং তিনি বিমানের শৌচালয় ব্যবহার করতে চাইছিলেন। এই বিষয়টি বিমান সেবিকাদের জানালে কোনও কারণে বিমান সেবিকারা তখন তাঁকে  শৌচালয় ব্যবহার করতে নিষেধ করেন। এতেই ভয়ঙ্কর ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই মহিলা! 

-

বিমান সেবিকাদের উদ্দেশ করে সমস্ত যাত্রীর সামনেই সিট ছেড়ে উঠে তিনি চিৎকার করে গালাগালি দিতে থাকেন, অন্যান্য যাত্রীদের মেরে ফেলার হুমকিও দেন। বিমানের কর্মীরা তার প্রত্যুত্তরে কিছু বললে তিনি হুমকি দেন যে, তিনি বিমানের চলাফেরা করার জায়গাতেই প্রস্রাব করে দেবেন। এই হুমকি কেউ কানে না তোলায় সঙ্গে সঙ্গে সমস্ত যাত্রীদের সামনে তিনি নিজের প্যান্ট খুলে ফেলেন। এরপরেই তিনি মেঝেতে বসে পড়তে উদ্যত হন। বিমানের বাকি সমস্ত যাত্রীরা তখন রে রে করে ওঠেন। 

-

ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়, যা সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। ঘটনাটি ফ্লাইটে উপস্থিত যাত্রীদের একজন, যাঁর নাম জুলি ভোশেল হার্টম্যান, তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বর্ণনা করেছেন। হার্টম্যানের পোস্ট অনুসারে ২০ নভেম্বর, সোমবার এই ঘটনাটি ঘটেছে।

-

পোস্টটিতে জুলি হার্টম্যান পুরো ঘটনার বর্ণনা দিয়েছেন, “ম্যাথিউ হার্টম্যান এবং আমি আজ বিকেলে ফ্লোরিডা থেকে বাড়িতে উড়ে যাওয়ার পথে সবচেয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতার সাক্ষী থেকেছি। একজন যাত্রী একেবারে ক্ষেপে গিয়েছিলেন যে, তাকে তাঁর ইচ্ছেমতো আসনে বসতে দিতে হবে এবং তিনি দু'জন বাচ্চার সামনে নিজের প্যান্টটি টেনে নামিয়ে দিয়েছিলেন। আমি একেবারে ওনার সামনের সারির সিটেই ছিলাম।” 

-

 

 

Share this article
click me!