আশ্চর্য তথ্য! ২০২৫ সালের মধ্যে যৌন পার্টনার বদলে ফেলবেন মহিলারা? পুরুষদের চেয়ে বেশি পছন্দ রোবটদের!

প্রযুক্তি বিজ্ঞান মানব জীবনকে আরও সহজ করে তুলেছে। তবে এই প্রযুক্তির যুগে মানব সম্পর্কও বিলুপ্তির ঝুঁকিতে রয়েছে বলে বিশেষজ্ঞরা সতর্ক করেছেন। বিশেষ করে যৌন সম্পর্কেও প্রযুক্তি প্রবেশ করতে যাচ্ছে বলে তারা মনে করেন।

Parna Sengupta | Published : Oct 8, 2024 12:20 PM IST / Updated: Oct 08 2024, 05:56 PM IST

19

আগামী দিনগুলিতে মানব সম্পর্ক নতুন মাত্রা পেতে চলেছে বলে কিছু সমীক্ষায় দেখা যাচ্ছে। এই ধরনেরই একটি আকর্ষণীয় প্রতিবেদন প্রকাশ করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান।

29

২০২৫ সালের মধ্যে রোবোটিক যৌনতা ধনী মহিলাদের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠবে বলে জানানো হয়েছে। এইভাবে পুরুষদের পরিবর্তে রোবটের সাথে যৌন তৃপ্তি নেওয়ার সংস্কৃতি আগামী দশকে আরও বৃদ্ধি পাবে বলে মত প্রকাশ করেছেন ভবিষ্যৎবিদ ডাঃ ইয়ান পিয়ারসন।

39

ইতিমধ্যেই মহিলারা পুরুষদের তুলনায় রোবটকে বেশি পছন্দ করছেন বলে মন্তব্য করেছেন ডাঃ ইয়ান। যদিও এই যুক্তির সাথে অনেকেই একমত নাও হতে পারেন। 

49

তবে বর্তমানে সেক্স টয়সের মতো জিনিসগুলির চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে, যার ফলে ভবিষ্যতে আर्टिফিশিয়াল ইন্টেলিজেন্স (এআই), রোবটও এর অংশ হয়ে উঠবে বলে মতামত রয়েছে। সামগ্রিকভাবে, যৌন ক্ষেত্রে রোবটের প্রবেশ তেমন আশ্চর্যের কিছু নয়।

59

ডাঃ পিয়ারসনের মতে ... একসময় যৌনতার বিষয়ে কথা বলতে লজ্জা পেতেন মানুষ। কিন্তু আজকাল এই বিষয়গুলো নিয়ে খুব স্বাভাবিকভাবে কথা বলা হয়। 

69

একই সময়ে, যৌনতার সাথে সম্পর্কিত খেলনা, ভাইব্রেটর ব্যাবহার ব্যাপকভাবে বেড়েছে। তাই ভবিষ্যতে যৌনতার জন্য রোবট ব্যবহার করাও খুবই স্বাভাবিক হয়ে উঠবে বলে তিনি মনে করেন।

79

২০৫০ সালের মধ্যে সাধারণত যৌন তৃপ্তি পাওয়ার চেয়ে রোবট ব্যবহার করতেই বেশিরভাগ মানুষ পছন্দ করবেন বলে তিনি মত প্রকাশ করেছেন।

89

বর্তমানে যৌন তৃপ্তির জন্য রোবট ব্যবহারের কথা ভাবতে অদ্ভুত লাগলেও ... আগামী দিনে এটিই স্বাভাবিক হয়ে উঠবে বলে মনে করেন ডাঃ পিয়ারসন সহ অন্যান্য বিশেষজ্ঞরা। 

99

এইভাবে যৌন ক্ষেত্রে রোবটের ব্যবহার বৃদ্ধি পেলে, তাদের সাথে মানুষের মানসিক বন্ধনও বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে ... যার ফলে লজ্জা, সংকোচ কেটে গিয়ে খুব স্বাভাবিকভাবেই যৌন তৃপ্তি নেওয়ার পরিস্থিতি তৈরি হবে বলে মনে করা হচ্ছে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos