"কয়েক ঘন্টার মধ্যে শুরু হতে পারে তৃতীয় বিশ্বযুদ্ধ! ভারতীয় নস্ট্রাডামাস-এর এই ভয়ঙ্কর ভবিষ্যতবাণীতে কেঁপে উঠল গোটা দেশ

উত্তর কোরিয়ার সৈন্যরা দক্ষিণ কোরিয়ায় প্রবেশ করা এবং ইসরায়েল ও লেবাননের মধ্যে উত্তেজনা বৃদ্ধি সহ বেশ কয়েকটি উদ্বেগজনক ঘটনাকে তুলে ধরেছেন।

deblina dey | Published : Aug 4, 2024 5:00 AM IST / Updated: Aug 04 2024, 10:37 AM IST

ভারতীয় জ্যোতিষী কুশল কুমার, 'নতুন নস্ট্রাডামাস' নামে পরিচিত, তার সাম্প্রতিক ভবিষ্যদ্বাণীতে উদ্বেগ প্রকাশ করেছেন যে আগামী ৪৮ ঘন্টার মধ্যে তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে। কুমার, যিনি মে মাসে প্রাথমিকভাবে এই ভবিষ্যদ্বাণী করেছিলেন, আসন্ন বিশ্ব সংঘাতের অশুভ লক্ষণ হিসাবে সাম্প্রতিক ঘটনাগুলির একটি অশনি সঙ্কেতের দিকে ইঙ্গিত করেছে।

আসন্ন দ্বন্দ্ব ভারত-পাকিস্তান সীমান্তে সন্ত্রাসী হামলা, উত্তর কোরিয়ার সৈন্যরা দক্ষিণ কোরিয়ায় প্রবেশ করা এবং ইসরায়েল ও লেবাননের মধ্যে উত্তেজনা বৃদ্ধি সহ বেশ কয়েকটি উদ্বেগজনক ঘটনাকে তুলে ধরেছেন। তিনি ১৮ জুন, ২০১৪-এর উপর জোর দিয়েছিলেন, গুরুত্বপূর্ণ গ্রহের প্রান্তিককরণ দ্বারা চিহ্নিত একটি তারিখ হিসাবে যা বিশ্বব্যাপী সংঘাতের কারণ হতে পারে।

Latest Videos

সতর্কতা এবং ভবিষ্যদ্বাণী দ্য ডেইলি স্টারকে দেওয়া এক বিবৃতিতে কুমার বলেছেন, "অগাষ্ট ৪ বা ৫ এর মধ্যে WW3 ট্রিগার করার জন্য সবচেয়ে শক্তিশালী গ্রহের উদ্দীপনা রয়েছে।" তিনি ভারতীয় তীর্থযাত্রীদের উপর সাম্প্রতিক সন্ত্রাসী হামলা এবং তার ভবিষ্যদ্বাণীকে সমর্থনকারী প্রমাণ হিসাবে উত্তর কোরিয়ার সেনাদের ডিমিলিটারাইজড জোনে অনুপ্রবেশের উল্লেখ করেছেন।

সম্ভাব্য তৃতীয় বিশ্বযুদ্ধের তারিখ হিসেবে কুমার এর আগে ১০ জুনকে বিশ্বযুদ্ধের সূচনা বলে ভবিষ্যদ্বাণী করেছিলেন, যা পূরণ হয়নি। তিনি এখন বিশ্বাস করেন যে ৪-৫ অগাষ্ট সংঘাত শুরু করার জন্য সবচেয়ে শক্তিশালী গ্রহের প্রভাব রয়েছে। এই সময়কো জোড়ালো সম্ভাব্য তারিখ হিসেবে উল্লেখ করেছেন। বিশ্বব্যাপী উদ্বেগ তৃতীয় বিশ্বযুদ্ধের ভবিষ্যদ্বাণী বিশ্বব্যাপী বিপদের ঘণ্টা বাজিয়েছে, বিশেষ করে বিভিন্ন অঞ্চলে ক্রমবর্ধমান উত্তেজনার আলোকে। কিউবায় যুদ্ধজাহাজ মোতায়েন এবং তাইওয়ানের কাছে চিনের যুদ্ধ মহড়া সহ রাশিয়ার সাম্প্রতিক পদক্ষেপগুলি অস্বস্তির অনুভূতি বাড়িয়েছে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case