দিল্লির ৫ মাঠ কর্মী করোনা পজেটিভ, আতঙ্কে কাবু সানরাইজার্স ও রাজস্থান

  • আইপিএলে আরও জাঁকিয়ে বসেছে করোনা আতঙ্ক
  • কেকেআর ও সিএসকে দলেরল একাধিক সদস্য আক্রান্ত
  • এবার করোনা ভাইরাসে আক্রান্ত দিল্লির মাঠের ৫ জন কর্মী
  • আক্রান্তদের পাঠানো হয়েছে আইসোলেশনে চলছে চিকিৎসা
     

Sudip Paul | Published : May 3, 2021 3:14 PM IST

করোনার থাবায় ক্রমশ জেরবার হয়ে পড়ছে আইপিএল। শুরুর আগেই নীতিশ রানা, অক্ষর প্যাটেলরা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু তারা সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দেওয়ায় স্বস্তিতে ছিল বিসিসিআই। কিন্তু এবার একের পর এক করোনা আক্রান্তের ঘটনায় প্রশ্ন উঠে যাচ্ছে আইপিএলের করা নিয়ে।  কারণ করোনা আক্রান্ত কেকেআরের বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়াড়িয়র। আক্রান্ত হয়েছে সিএসকের ৩ সদস্য। এবার করোনা পজেটিভ আসল দিল্লির ৫ মাঠ কর্মীর।

আমাদের সকলেরই জানা যে রাজ্যগুলিতে করোনা আক্রান্তের সংখ্যা সবথেকে বেশি তাদের মধ্যে অন্যতম হল দিল্লি। কিন্তু এই পরিস্থিতিতে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে চলছে আইপিএলের ম্যাচ। ফলে সেই মাঠেরই ৫ কর্মীর করোনা রিপোর্ট পজেটিভ আসায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। কারণ রবিবার ওই মাঠেই রাজস্থান রয়্যালস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্য়াচ। ওই ৫ কর্নমীর মাঠের কাজে নিযুক্ত ছিলেন। ফলে আতঙ্ক ছড়িয়েছেন আইপিএলের দুউ ফ্র্যাঞ্চাইজির অন্দরেও। ওই ৫ কর্মীকে আইসোলেশনে পাঠানো হয়েছে।

ডিডিসিএ-র এক কর্তা আতঙ্ক আরও বাড়িয়ে জানিয়েছেন,'যে পাঁচ কর্মী আক্রান্ত হয়েছেন, তাঁরা রবিবার রাজস্থান বনাম হায়দরাবাদের আইপিএল ম্যাচের সময়ে মাঠে কাজও করেছিলেন। কারণ ওঁদের মাঠেই ডিউটি দেওয়া  হয়েছিল। স্বভাবতই ওই পাঁচ কর্মীর মধ্যে কেউ যদি ক্রিকেটার বা টিমের কোনও সদস্যের সংস্পর্শে এসে থাকেন, সে ক্ষেত্রে তাঁরও করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা থেকে যাচ্ছে।' পাশাপাশি মাঠের অন্যান্য কর্মীদেরও নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
 

Share this article
click me!