কথা মতই কাজ, বাড়ি ফিরেই করোনা যুদ্ধে নেমে পড়লেন বিরাট কোহলি

  • করোনার কারণে স্থগিত হয়ে গিয়েছে আইপিএল
  • বাড়ি ফিরেই করোনার বিরুদ্ধে লড়াই শুরু বিরাটের
  • আগেই জানিয়েছিলেন দেশবাসী পাশে দাঁড়ানোর কথা
  • তাই সেই মত কাজও শুরু করে দিলেন ভারত অধিনায়ক
     

Sudip Paul | Published : May 6, 2021 12:24 PM IST

স্ত্রীর জন্মদিনের দিনই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন দেশের ভয়াবহ করোনা পরিস্থিতি দেশবাসীর পাশে দাঁড়াতে চান। আইপিএল শেষ হলেই সেই কাজে নাামার কথাও জানিয়েছিলেন বিরুষ্কা। তারমধ্যেই আইপিএল অনির্দিষ্টকালের জন্য স্থগিত হয়ে যাওয়ায়, বুধবারই বাড়ি ফিরেছেন আরসিবি অধিনায়ক। আর বাড়ি ফিরে একদিন যেতে না যেতেই কথা মত কাজ করা শুরু করে দিলেন ভারত অধিনায়ক। আর্তদের সাহায্যের জন্য পরিকল্পনাও শুরু করে দিলেন বিরাট কোহলি।

মুম্বইতে ফিরেই বৃহস্পতিবার বিরাট কোহলি  দেখা করলেন শিব সেনার যুব দলের সদস্য রাহুল কানালের সঙ্গে। কোভিডে সাধ্যমতো সাহায্যের আশ্বাস দিয়েছেন কোহলি। বৃহস্পতিবার টুইটারে কোহলীর সঙ্গে সাক্ষাতের ছবি পোস্ট করেন রাহুল। লিখেছেন, ‘আমাদের অধিনায়কের সঙ্গে দেখা করলাম। কোভিডে সাহায্যের জন্য যে উদ্যোগ তিনি শুরু করেছেন তার জন্য অনেক শ্রদ্ধা এবং ভালবাসা। তাঁর প্রচেষ্টার প্রশংসা করার জন্য কোনও শব্দই যথেষ্ট নয়’। বিরাটের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন নেটিজেন ও বিরাট ভক্তরা।

 

 

গতবারও করোনা পরিস্থিতিতে দেশবাসীকে একাধিকবার সচেতনতার বার্তা দিয়েছিলেন বিরাট কোহলি। স্ত্রী অনুষ্কা শর্মাকে সঙ্গে নিয়েও দিয়েছিলেন ভিডিও বার্তা। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন অনুদানও। এছাড়া অনলাইনে একাধিক সামাজিক সচেতনতা মূলক কাজের সঙ্গে যুক্ত হয়েছিলেন বিরুষ্কা জুটি। এবার দেশের পরিস্থিতি আরও ভয়ঙ্কর। সংক্রমণ ও মৃত্যু লাফিয়ে লাফয়ে বাড়ছে।  ফলে এখন দেশের মানুষের পাশে দাঁড়ানোটাই যে বিরুষ্কার প্রধান কাজ তা বলাই যায়।

Share this article
click me!