মলদ্বীপে পানশালায় ওয়ার্নার ও স্লেটারের মধ্যে মারপিট, ক্রিকেট দুনিয়ায় শোরগোল

  • আইপিএল বন্ধ হয়ে গিয়েছে করোনার কারণে
  • মলদ্বীপ হয়ে অস্ট্রেলিয়া ফেরত যাবে অজি ক্রিকেটাররা
  • কিন্তু সেখানে গিয়ে নয়া বিতর্কে জড়ালেন ওয়ার্নার ও স্লেটার
  • পানশালা ২ অজি ক্রিকেটারের বিতর্ক ও মারপিঠ করার অভিযোগ 
     

Sudip Paul | Published : May 9, 2021 11:19 AM IST / Updated: May 09 2021, 05:35 PM IST

একার পর এক দলে করোনা সংক্রমণের জেরে মাঝ পথেই বন্ধ হয়ে গিয়েছে আইপিএল। সব বিদেশি প্লেয়ার, সাপের্টিং স্টাফরা উড়ে গিয়েছে তাদের দেশের উদ্দেশ্যে। অস্ট্রেলিয়া প্রচুর প্লেয়ার, কোচ, ধারাভাষ্যকাররা আইপিএলের সঙ্গে জড়িত। আইপিএল বন্ধ হয়ে যাওয়ায় বর্তমানে তারা মলদ্বীপে রয়েছেন। সেখান থেকেই দেশের উদ্দেশ্যে পারি জমাবেন। কিন্তু তার আগেই সামনে আসল এক বিতর্ক। মলদ্বীপের এক পানশালায় ব্যাপক মারপিটে জড়ানোর অভিযোগ উঠল ডেভিও ওয়ার্নার ও মাইকেল স্লেটারের মধ্যে।

অস্ট্রেলিয়ার বর্তমান প্লেয়ার ডেভিড ওয়ার্নার ও প্রাক্তন ক্রিকেটার মাইকেল স্লেটারের মধ্যে সম্পর্ক বেশ ভালো। তারা ঘনিষ্ঠ বন্ধুও। ২ বন্ধু হঠাৎ কেনও কথা কাটাকাটি ও মারপিটে জড়িয়ে পড়লেন তা নিয়ে তৈরি হয়েছে জোর জল্পনা। অস্ট্রেলিয়ার এক সংবাদ মাধ্যমের দাবি, মলদ্বীপের এক পানশালায় ছিলেন দুই অজি ক্রিকেটার। সেখানে দুই জনের মধ্যে মতবিরোধ, কথা কাটাকাটি ও সেখান থেকেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন বলে অভিযোগ। ২ জনের মধ্যে তুমুল অশান্তি হয় বলেও খবর। সানরাইজার্সে ওয়ার্নারের অধিনায়কত্ব চলে যাওয়া নিয়েও বিতর্ক ও তার থেকে ঝামেলা বলে অনুমান নেকের।

যদিও নিজেদের মধ্যে ঝামেলার খবর একেবারে এড়িয়ে গিয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন ও বর্তমান ক্রিকেটার। বিষয়টি সম্পূর্ণ এড়িয়ে গিয়েছেন তারা। স্লেটার বলেন,'গুজবে কান দেবেন না। ওয়ার্নার এবং আমি দারুণ বন্ধু। আমাদের মধ্যে মারপিট হওয়ার কোনও সুযোগ নেই।' ডেভিড ওয়ার্নারও জানিয়েছেন তাদের মধ্যে তেমন কিছুই ঘটেনি। স্লেটার ও তিনি ভালো বন্ধু। কিন্তু মলদ্বীপে কেনও এমন ঘটনার গজব ছড়িয়ে পড়বে, তা নিয়েও উঠছে প্রশ্ন।

Share this article
click me!