ঋষভ পন্থের ওপর বেজায় চটেছেন রিকি পন্টিং, দিল্লি শিবিরে এবার কী 'গৃহ যুদ্ধ'

  • রাজস্থানের বিরুদ্ধে হারতে হয়েছে দিল্লিকে
  • রুদ্ধশ্বাস ম্য়াচে শেষ ওভারে জয় পায় রয়্যালসরা
  • কিন্তু ম্য়াচ শেষে পন্থের উপর ক্ষুব্ধ কোচ রিকি পন্টিং
  • অধিনায়কের সঙ্গে আলাদা করে কথা বলতে চান তিনি
     

Sudip Paul | Published : Apr 16, 2021 3:28 PM IST

প্রথম ম্যাচ জিতলেও, রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে হারতে হয়েছে দিল্লি ক্যাপিটালসকে। লো স্কোরিং ম্যাচে রাজস্থানের বিরুদ্ধে প্রথমে ব্যাট করে ১৪৭ রান করে ঋষভ পন্থের দল। দিল্লির হয়ে সর্বোচ্চ ৫১ রান করেন অধিনায়ক পন্থ। রান তাড়া করতে নেমে শুরুতেই একের পর  এক উইকেট হারিয়ে চাপে পড়ে যায় রাজস্থান। কিন্তু শেষে ডেভিড মিলার ও ক্রিস মরিসের অনবদ্য ইনিংসের সৌজন্যে রুদ্ধশ্বাস ম্যাচ জিতে নেয় রাজস্থান রয়্যালস। 

কিন্তু ম্যাচের পর ঋষভ পন্থের উপর দিল্লির কোচ রিকি পন্টিং বেজায় চটেছেন। কারণ ম্য়াচে উইকেট না পেলেও ৩ ওভারে ১৪ রান দিয়ে অনবদ্য বোলিং করেছেন রবিচন্দ্রন অশ্বিন। কিন্তু তাকে চতুর্থ ওভার বল না করিয়ে শেষ ওভার টম কুরানকে দিয়ে করান পন্থ। ফলে মাঝেই কেনও অশ্বিনকে দিয়ে  চতুর্থ ওভার করালেন না পন্থ তা নিয়ে ক্ষুব্ধ পন্টিং। এই বিষয়ে ঋষভ পন্থের সঙ্গে আলাদা করে কথাও বলবেন বলে জানিয়েছেন দিল্লি ক্যাপিটালসের তারকা কোচ।

রিতি পন্টিং বলেছেন,'অশ্বিন ভাল বল করছিল। ওকে দিয়ে পুরো চার ওভার বল না করানোটা আমাদের বড় ভুল। তিন ওভারে একটাও বাউন্ডারি দেয়নি অশ্বিন। তবুও কোটার এক ওভার বাকি থাকলেও মার্কাস স্টোইনিসকে ডাকে বল করতে ঋষভ। আমি ওর সঙ্গে বসে ব্যাপারটা আলোচনা করতে চাই।' এই বিষয়টি সামনে আসার পরই প্রশ্ন ওঠে তাহলে কি দিল্লি শিবিরে এবার কি তাহলে কোচ-অধিনায়কের মধ্যে দ্বন্দ্ব। তবে যত সময় যাবে পন্থ আরও পরিণত হবে বলেই মত ক্রিকেট বিশেষজ্ঞদের।

Share this article
click me!