প্রথম ম্যাচ শুরুর আগেই অ্যাডভান্টেজ কেকেআর, ধাক্কা খেল হায়দরাবাদ

  • আজ কেকেআরের বিরুদ্ধে অভিযান শুরু করবে এসআরএইচ
  • জয় দিয়ে মরসুম শুরু করতে মরিয়া ডেভিড ওয়ার্নারের দল
  • কিন্তু শুরুতেই দলের অন্যতম সেরা তারকাকে পাচ্ছে না দল
  • যা অনেকটাই অ্যাডভান্টেজ হতে পারের কেকেআরের কাছে
     

Sudip Paul | Published : Apr 11, 2021 8:49 AM IST

আজ আইপিএল ২০২১-এর প্রথম সুপা সানডে। মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হয়াদরাবাদ। ডেভিড ওয়ার্নার ও ইয়ন মর্গ্যানের দলের দ্বৈরথ দেখতে মুখিয়ে রয়েছেন সকলেই। কিন্তু ম্যাচ শুরুর আগেই অনেকটা অ্য়াডভান্টেজ পেয়ে গেল কেকেআর। দলের অন্যতম প্রদান তারকাকে দলে পাচ্ছে না সানরাইজার্স হায়দরাবাদ দল। যা নিঃসন্দেহে কলকাতা নাইট রাইডার্সের কাছে কিছুটা হলেও স্বস্তির খবর। তবে বাকি দল নিয়ে লড়াই দিতে প্রস্তুত এসআরএইচ।

আরও পড়ুনঃসানরাইজার্সের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করতে প্রস্তুত কেকেআর, জয় পেতে মরিয়া ২ দল

আরও পড়ুনঃপ্রথম ম্য়াচে কী হতে চলেছে কেকেআরের সম্ভাব্য একাদশ, দেখে নিন এক নজরে

বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী কোভিড বিধি মেনে যে কোনও প্লেয়ারকেই তার ফ্র্যাঞ্চাইজি দলে যোগ দিতে হলে তার আগে ৭ দিনের বাধ্যতা মূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে। সেখানে একাধিক করোনা পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে প্লেয়ারদের। তাতে পাস করলেই মিলবে দলের সঙ্গে যোগ দেওয়ার অনুমতি। সেই কারণেউ কেকেআরের বিরুদ্ধে প্রথম ম্য়াচে সানরাইজার্স হায়দরাবাদ পাচ্ছে না তাদের তারকা ব্যাটসম্যান জেসন রয়কে। বর্তমানে তিনি কোয়ারেন্টাইনে রয়েছে। আশা করা যাচ্ছে প্রতিযোগিতার তৃতীয় ম্য়াচ থেকে ইংল্যান্ড তারকাকে দলে পাবে এসআরএইচ।

আরও পড়ুনঃআইপিএলের মাঝে প্রাক্তন প্রেমিকার সঙ্গে প্রাইভেট বিমানে বিরাট কোহলি, ভাইরাল ছবির রহস্য কী

এবার আইপিএলে প্রথমে অবিক্রিত ছিলন জেসন রয়। কিন্তু মিচেল মার্স প্রতিযোগিতা থেকে সরে দাঁড়ানোয় তার জায়গায় দলে নেওয়া হয় জেসন রয়কে। সদ্য সমাপ্ত ভারত-ইংল্য়ান্ড সিরিজে খেলে দেশে ফিরে গিয়েছিলেন জেসন রয়। তিনি যদি পুণেতে জাতীয় দলের জৈব সুরক্ষা বলয় থেকে সরাসরি আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দলে যোগ দিতেন তাহলে কোয়ারেন্টাই  পিরিয়ডে থাকতে হত না তাকে। তবে দলে ফিরে সুযোদ পেলে নিজের সেরাটা দিতে মুখিয়ে রয়েছেন জেসন রয়।

Share this article
click me!