করোনার যুদ্ধে সামিল লক্ষ্মীরতন শুক্লা, দান করলেন আইপিএল থেকে পুরো আয়

  • করোনার ভয়াবহ পরিস্থিতি সমগ্র দেশ জুড়ে
  • ভয়ঙ্কর গতিতে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা
  • করোনা যুদ্ধে এগিয়ে আসছেন একাধিক ব্যক্তিত্ব
  • এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন লক্ষ্মীরতন শুক্লা
     

Sudip Paul | Published : May 6, 2021 1:17 PM IST

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা দেশ। পরিস্থিতি ক্রমশ বেলাগাম হয়ে উঠছে। লকডাউনের পক্ষে সওয়াল করছেন অনেক চিকিৎসক থেকে স্বাস্থ্য বিশেষজ্ঞরা। দেশের দৈনিক আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছেন ৪ লক্ষ। মৃত্যু মিছিলও ক্রমেই বেড়ে চলেছে। দৈনিক মৃত্যুর সংখ্যাও প্রায় ৪ হাজারের কাছাকাছি। এই পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে আসছেন সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিত্বরা। পিছিয়ে নেই ক্রীড়াবিদরা। এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন লক্ষ্মীরতন শুক্লা।

 

 

৬ মে বাংলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা প্রাক্তন ভারতীয় ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লার জন্মদিন। আর সেদিনই এই মানবিক উদ্যোগের কথা ঘোষণা করলেন বাংলার প্রাক্তন মন্ত্রী। জানিয়ে দিললেন, চলতি বছরে আইপিএলে কমেন্ট্রি করে যে টাকা রোজগার করেছেন তার পুরোটাই করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করবেন। একইসঙ্গে লেখেন,'করোনার এই দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সবার পাশে দাঁড়াতে ছোট্ট একটু সাহায্য।' প্রাক্তন ক্রিকেটারের এহেন শুভ উদ্যোগকে স্বাগত ও কুর্নিশ জানিয়েছেন সকলেই।

 

 

দেশের করোনা পরিস্থিতি মোকাবিলায় এর আগেও এগিয়ে এসেছেন অনেকেই। দুই অস্ট্রেলিয় প্রাক্তন ও বর্তমান ক্রিকেটার ব্রেট লি ও প্যাট কামিন্স অনুদান দিয়েছেন। ৩৭ লক্ষ টাকার উপরে অনুদান দিয়েছেন ২ জনেই। সচিন তেন্ডুলকর  দিয়েছেন এক কোটি টাকা। এছাড়াও শিখর ধওয়ান, নিকোলাস পুরান সহ একাধিক ক্রিকেটার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। ভারত অধিনায়ক বিরাট কোহলিও পরিকল্পনা শুরু করে দিয়েছেন করোনা যুদ্ধে বৃহৎ আকারে দেশের পাশে দাঁড়ানোর।

Share this article
click me!