'মুন ওয়াক'-এর পর এবার বিকিনি সুন্দরীদের সঙ্গে তুমুল নাচ, দেখুন গেইলের ভাইরাল ভিডিও

  • ফের ভাইরাল ক্রিস গেইলের ভিডিও
  • কিছুদিন আগে সামনে এসেছিল 'মুন ওয়াক'
  • এবার হিপহপ গানে কাপালেন পঞ্জাব কিংস তারকা
  • সোমবার থেকে আইপিএল অভিযান শুরু করছে পঞ্জাব কিংস
     

Sudip Paul | Published : Apr 11, 2021 11:17 AM IST

পরিস্থিতি যাই হোক বিন্দাস পার্টি মুডে থাকতে যে তিনি সবসময় পছন্দ করেন সেই কথা আমাদের সকলেরই জানা। মাঠের বাইরে যতটা বিন্দাস তিননি, মাঠে ব্য়াট হাতে ততটাই বিধ্বংসী। ২২ গজ হোক বা ব্যক্তিগত জীবন, বয়স যে তার কাছে কেবল একটা সংখ্যা মাত্র তা ফের প্রমাণ করলেন ক্যারেবিয়ান তারকা ক্রিকেটার ক্রিস গেইল। ২০২১ আইপিএলে নামার আগে পরপর দুটি ভিডিও শেয়ার করে তা আবারও প্রমাণ করলেন 'ইউনিভার্সাল বস'।

সম্প্রতি ইউট্যুইবে একটি হিপহপ গানে  সকলকে মাতিয়ে দিয়েছেন ক্রিস গেইল। এমিওয়ে বান্তাইয়ের সঙ্গে হিপহপ গানে দেখা গিয়েছে ক্যারেবিয়ান তারকা ক্রিকেটারকে।  গানের নাম ‘জামাইকা টু ইন্ডিয়া’। এই ভিডিয়োতে অংশ নিয়েছেন বেশ কয়েকজন অভিনেত্রীও। এই হিপহপ গানে একেবারে বিন্দাস মুডে কখনও ডান্স করতে, আবার কখনও সুইমিং পুলে বিন্দাস মুডে দেখা গিয়েছে পঞ্জাব কিংস তারকাকে। ভিডিওটি ইতিমধ্যেই খুব পছন্দ করেছেন গেইল ভক্তরা।

 

 

এর কয়েক দিন আগে নিজের ঘরে একীক নাচতে দেখা গিয়েছিল ক্রিস গেইলকে। আইপিএলে নিজের ফ্র্যাঞ্চাইজি দলে যোগ দেওয়ার বিসিসিআইয়ের নিয়ম মেনে বাধ্যতা মূলক কোয়ারেন্টাইনে ছিলেন আইপিএলের ব্যক্তিগত সর্বোচ্চ স্কোরের মালিক। সেই নিভৃতবাস শেষ হওয়ার আনন্দে মাইকেল জ্যাকসনের ‘‘স্মুদ ক্রিমিনাল’’ গানের সঙ্গে মুনওয়াকের স্টেপে নাচতে দেখা গিয়েছিল গেইলকে।  'ইউনিভার্সাল বস'-এর নাচ সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছিল।

 

 

সোমবার রাজস্থান রয়্য়ালসের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করবে পঞ্জাব কিংস। গত বছর পঞ্জাবের দলের হয়ে শেষের দিকে কিছু ম্যাচ খেলেছিলেন ক্রিস গেইল। অনবদ্য পারফরমেন্স করেছিলেন তিনি। এবারও প্রথম থেকে সুযোগ পেলে গেইল ঝড় দেখানোর বিষয়ে আত্মবিশ্বাসী ক্যারেবিয়ান তারকা। তবে তার আগে নেচ দুনিয়ায় ঝড় তুলেছে গেইলের দুটি ভিডিও।


Share this article
click me!