করোনা আক্রান্ত কেকেআর প্লেয়ারদের সুস্থতা কামনা বিরাটের আরসিবির

  • করোনার থাবা কেকেআরের অন্দরে
  • আক্রান্ত বরুন চক্রবর্তী ও সন্দীপ ওয়াড়িয়র
  • যার কারণে বাতিল হয়ে যায় কেকেআর-আরসিবি ম্যাচ
  • করোনা আক্রান্ত বরুণ ও সন্দীপের সুস্থতা কামনা করল আরসিবি
     

Sudip Paul | Published : May 3, 2021 5:20 PM IST

আইপিএল শুরুর আগেই আক্রান্ত হয়েছিলেন নীতিশ রানা। তবে শুরু হওয়ার আগেই সুস্থ হয়ে উঠেছিলেন তিনি। তবে এবার দে জুড়ে ভয়াবহ করোনার পরিস্থিতি থেকে রেহাই পায়নি আইপিএলও। সোমবার আরসিবি ম্যাচের করোনা আক্রান্ত হলেন কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ার। যার জেরে কেকেআরের সঙ্গে খেলার কোনও ঝুঁকি নেয়নি আরসিবি। বাতিল হয়ে যায় ম্যাচ। তবে এবার কেকেআরের দুই ক্রিকেটারের সুস্থতা কামনা করল বিরাট কোহলির দল।

ম্যাচ বাতিল হলেও, সোশ্যাল মিডিয়ায় বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ারের সুস্থতা কামনা করে ট্যুইট করে বিরাট কোহলির দল আরসিবি। পোস্টে লেখা হয়,'বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়ার-এর করোনা ধরা পড়ায় আইপিএল-এর সুরক্ষা বিধি মেনে কেকেআর বনাম আরসিবির সোমবারের ম্যাচ বাতিল করা হয়েছে। আমরা বরুণ এবং সন্দীপের দ্রুত সুস্থতা কামনা করি'। করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই আইসোলেশনে পাঠানো হয়েছে। চিকিৎসকদের তত্ত্বাবধানে চলছে চিকিৎসা। 

 

 

শুধু কেকেআর নয়, আইপিএলের করোনার থাবা ক্রমশ প্রকট হয়ে দেখা দিচ্ছে। সিএসকে দলেরও ৩ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। দিল্লির মাঠের ৫ জন কর্মীও করোনা আক্রান্ত। সব মিলিয়ে যত দিন এগোচ্ছে ততই আইপিএলে জাঁকিয়ে বসছে করোনা আতঙ্ক। 

Share this article
click me!