পাপারাজ্জিদের কীর্তি, নেট দুনিয়ায় ফাঁস বিরাট-অনুষ্কা-ভামিকার ছবি-ভিডিও

  • আইপিএলের পরপর তিনটি ম্যাচ জিতেছে আরসিবি
  • চেন্নাইয়ের পর এবার আরসিবির পরবর্তী খেলা মুম্বইতে
  • মুম্বই এয়ারপোর্টে পাপারাজ্জিদের লেন্সবন্দি বিরাটের পরিবার
  • সোশাল মিডিয়ায় ভাইরাল হল বিরাট-অনুষ্কা-ভামিকার ছবি
     

Sudip Paul | Published : Apr 20, 2021 12:04 PM IST

করোনা আতঙ্কে যখন কাবু গোটা দেশ। তখন আইপিএলের ঠাসা ক্রীড়া সূচিতে ব্যস্ত রয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। করতে হচ্ছে শহর পরিবর্তনও। বিরাট কোহলির আরসিবি এবার আইপিএলে স্বপ্নের শুরু করেছে। চেন্নাইতে পরপর তিনটি ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষে রয়েছে ব্যাঙ্গাললোর। এবার আরসিবির পরবর্তী কয়েকটি ম্যাচ খেলবে মুম্বইতে। মঙ্গলবার চেন্নাই ছেড়ে মুম্বইতে পা রাখতেই পাপারাজ্জিদের ক্যামেরা বন্দি হলেন বিরাট, অনুষ্কা ও ছোট্ট ভামিকা।

 

 

চলতি বছরের জানুয়ারি মাসেই কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। ভালোবেসে মেয়ের নাম রাখেন ভামিকা। সদ্যজাত কন্যার ছবি যাতে নেট দুনিয়ায় না ছড়িয়ে পডে তার জন্য পাপারাজ্জিদের অনুরোধ জানিয়েছিলেন অনুষ্কা ও বিরাট। তাদের জন্য উপহারও পাঠিয়েছিলেন। তাই এখনও পর্যন্ত ভামিকার মুখ দেখার সৌভাগ্য হয়নি কারও। কিন্তু পাপারাজ্জিরা কে শোনে কার কার কথা। মঙ্গলবার মুম্বইতে নামতেই একাধিক ছবি ও ভিডিও বিরাট-অনুষ্কা ও ভামিকার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

 

 

সোশ্য়াল মিডিয়ায় ছবিগুলি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। দেখা যায়, অনুষ্কার কোলে মাথা রেখে শুয়ে ছোট্ট ভামিকা। যদিও একরত্তির মাথাটুকুই দেখা গিয়েছে ছবিতে। আর গাড়ি থেকে ব্যাগপত্র বের করছেন কোহলি। মায়ের মুখে রয়েছে সাদা মাস্ক, বাবার মুখে কালো। দু’জনেই বড় স্বচ্ছ মুখাবরণ পরে রয়েছেন, যা চোখ থেকে ঠোঁট পর্যন্ত ঢেকে রেখেছে। ভামিকা ভাইরাস থেকে দূরে রাখতে কোনও খামতি রাখেননি অনুষ্কা। আরসিবির পরেরে খেলা রাজস্থান রয়্যালসের সঙ্গে ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেই কারণে মুম্বইতে এসেছেন তারকা দম্পতি।


Share this article
click me!