রোহিত শর্মা বনাম কেন উইলিয়ামসন দ্বৈরথ, জয় পেতে মরিয়া মুম্বই ও হায়দরাবাদ

  • আজ আইপিএলে মুম্বই বনাম সানরাইজার্স
  • প্রথম লেগে ৭টির মধ্যে ৪টি জয় পেয়েছে মুম্বই
  • অপরদিকে ৭টির মধ্যে মাত্র ১টি জয় পেয়েছে হায়দরাবাদ
  • আজকের ম্যাচ জিততে মরিয়া দুই দলের অধিনায়ক
     

Sudip Paul | Published : May 4, 2021 6:36 AM IST / Updated: May 04 2021, 01:01 PM IST

আজ আইপিএলের দ্বিতীয় লেগের ম্যাচে মুখোমুখি হতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদ। প্রথম লেগের শেষ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ২১৮ রান তাড়া করে হারিয়ে আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে রোহিত শর্মার দল। অপরদিকে, ডেভিড ওয়ার্নারের পরিবর্তে কেন উইলিয়ামসনে অধিনায়ক করেও জয়ের রাস্তায় ফিরতে পারেনি সানরাইজার্স। এই পরিস্থিতিতে আজকের ম্যাচ জিতে লিগ টেবিলের উপরে ওঠাই লক্ষ্য মুম্বইয়ের,অপরদিকে জয়ে ফিরতে মরিয়া হায়দরাবাদ।

আরও পড়ুনঃ অনুষ্কার আগে একাধিক অভিনেত্রী, মডেলের সঙ্গে নাম জড়িয়েছে কোহলির, জানুন বিরাটের 'লাভ লাইফ'

ছন্দে ফিরে আত্মবিশ্বাসী মুম্বই-
প্রথম ম্যাচে ২টি জিতে কিছুটা ধাক্কা খেয়েছিল ৫ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। যদিও শেষ দুটি ম্যাচ রাজস্থান ও সিএসকে-কে হারিয়ে চেনা ছন্দে ফিরেছে রোহিত শর্মার দল। বিশেষ করে প্রথম ৫ ম্যাচে একেবারেই চেনা ছন্দে পাওয়া যায়নি মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং লাইনকে। ১৬০-এরল গণ্ডী টপকাতে পারেনি তারা। কিন্তু শেষ দুই ম্যাচে তারা ১৭২ ও ২১৮ রান তাড়া করে ম্যাত জিতেছে। ফলে ব্যাটিং লাইন ছন্দে ফেরায় স্বস্তিতে মুম্বই টিম ম্যানেজমেন্ট। পাশাপাশি বোলিং লাইনআপে দলকে ভরসা দিচ্ছে বোল্ট, বুমরা, কুল্টারনাইল, রাহুল চাহার, জয়ন্ত যাদবরা। সব মিলিয়ে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী মুম্বই ইন্ডিয়ান্স।

আরও পড়ুনঃউষ্ণতার আবেদনে ভরপুর, সিএসকে তারকার স্ত্রী-র হট বিকিনি ফটোশুট ঘাম ঝড়াবেই

জয়ে ফেরাই এখন লক্ষ্য সানরাইজার্সের-
প্রথম ৬টি ম্যাচে ডেভিড ওয়ার্নারের অধিনায়কত্বে মাত্র একটি ম্যাচে জয় পেয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। তারপরই ওয়ার্নারের বদলে অধিনায়ক করা হয় কেন উইলিয়ামসনকে। কিন্তু তারপরও জয়ের রাস্তায় ফিরতে পারেনি দল। শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে না বোলিং, না ব্যাটিং পারফর্ম করতে পারেনি কেউই। একমাত্র রাশিদ খান ছাড়া ধারাবাহিকবাবে পারফর্ম করতে পারছে না দলের কোনও প্লেয়ার। তবে আজকের ম্যাচে যাবতীয় ভুল ত্রুটি শুধরে মুম্বইয়ের মত শক্ত প্রতিপক্ষের বিরুদ্ধে লড়াই দিতে প্রস্তুত কেন উইলিয়ামসনের দল।

আরও পড়ুনঃছবি দেখলেই ধরবে নেশা উড়বে ঘুম, এমনই সুন্দরী ও 'হট অ্যান্ড সেক্সি' দিল্লি ক্যাপিটালস তারকার বান্ধবী

মুখোমুখি সাক্ষাতের পরিসংখ্যান-
শুধু ফর্মের বিচারে নয়, পরিসংখ্যানের বিচারেও অল্প ব্যবধানে এগিয়ে মুম্বই ইন্ডিয়ান্স। এখনও পর্যন্ত আইপিএলের ইতিহাসে মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদ মোট ১৭ বার মুখোমুখি হয়েছে। যার মধ্যে রোহিত শর্মার দল জিতেছে ৯ বার ও বর্তমান অধিনায়ক কেন উইলিয়ামসনের দল জিতেছে ৮ বার। 

ম্যাচ- প্রেডিকশন-
সানরাইজার্স হায়দরাবাদ ৭ ম্যাচে ১টি ম্যাচ জিতে লিগ টেবিলের একেবারে শেষে রয়েছে। অপরদিকে, মুম্বই ইন্ডিয়ান্স ৭ ম্যাচে ৪টি জিতে লিগ টেবিলের চতুর্থ স্থানে রয়েছে। ফলে এবারের পরিসংখ্যানই বলে দিচ্ছে কোন দল কোন জায়গায় রয়েছে। ফলে ক্রিকেট বিশেষজ্ঞদের মতে আজকের ম্যাচে অনেকটাই এগিয়ে শুরু করবে রোহিত শর্মার দল।

Share this article
click me!