কেকেআরে খেলবে এবার বাঙালিরা, আইপিএল শেষ হতেই বিরাট সিদ্ধান্ত সিএবি সভাপতির

কেকেআরে এবার খেলার সুযোগ পাবেন বাঙালি প্রতিভাবান খেলোয়াড়রা। জানালেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। এদিন প্রেস কে তিনি জানান যে এই বিষয় তিনি স্বয়ং কথা বলবেন শাহরুখ খান ও তাঁর টিম ম্যানেজমেন্টের সাথে। 
 

Web Desk - ANB | Published : May 31, 2022 10:41 AM IST

বাংলার ক্রিকেটরদের জন্য সুখবর দিলেন সিএবি প্রেসিডেন্ট অভিষেক ডালমিয়া। বাংলার ক্রিকেটর রা যাতে আইপিএলে কলকাতার হয়ে খেলার সুযোগ পান তা নিশ্চিত করতে এই সিদ্ধান্ত নিয়েছেন সিএবি সভাপতি। প্রসঙ্গত উল্লেখ্য বহু বছর ধরে আই পি এল এ খেলছেন অবাঙালি ক্রিকেটররা, বহু বছর আগে সৌরভ গঙ্গোপাধ্যায়, ঋদ্ধিমান সাহা, মনোজ তিওয়ারির পর আর কোনো বাঙালি ক্রিকেটর কে দেখা যায়নি কে কে আরের জার্সি গায়ে, বা বলা ভালো কেকেআর সেই সুযোগ করে দেয়নি বাংলার প্রতিভাবান খেলোয়াড় দের জন্য। 

ফলত দীর্ঘ বছর ধরে কেকেআরে বাঙালি খেলোয়াড় দের দেখা না মেলায় কিন্তু বাঙালি ক্রিকেট প্রেমী ভক্ত দের মধ্যেও হতাশার সৃষ্টি হয়েছে। কেন বাংলার দলে বাংলার হয়ে খেলবেন না বাঙালি রা? কেন কে কে আরে বাঙালি খেলোয়াড় দের জায়গা হবে না? বাঙালি রা স্বভাবতই খেলা প্রিয়, ক্রিকেট, ফুটবল রয়েছে তাঁদের মজ্জায় মজ্জায়। প্রতিভা দেখানোর সুযোগ পেলে তাঁরাও নিজে কে প্রমান করতে পারবেন।

আরও পড়ুন- দলে বাদ ধোনি-কোহলি-রোহিতরা, দেখে নিন কাদের নিয়ে নিজের আইপিএল একাদশ গড়লেন সচিন তেন্ডুলকর

এর আগে বাঙালি খেলোয়াড়রা কিন্তু নিজেদের প্রতিভার প্রমান দিয়েছেন অনেক বার, সৌরভ গঙ্গোপাধ্যায়, ঋদ্ধিমান সাহা ও মোহাম্মদ সামী রাই তার জ্বলন্ত উদাহরণ। তাঁদের ট্রেডিশন কে ধরে উপযুক্ত ভাবে রাখতে পারবে  বাঙালি রাই, খেলা ব্যাপার টা রক্তের মধ্যে মিশে আছে বাঙালি দের, পাড়ার গলি তে গলি তে ক্রিকেট দিয়ে উদ্বোন্ধন হয় যে বাঙালি সন্তান দের। তাঁরা যদি ঠিক মতন প্রশিক্ষণ পায় তালে পাড়ার মাঠ থেকে ইডেনের স্টেডিয়ামেও ঝড় তুলতে পারে তারা। 

আরও পড়ুন- অধিনায়ক হার্দিকের প্রশংসায় পঞ্চমুখ সুনীল গাভাসকর, কী বললেন ক্রিকেট কিংবদন্তী

সিএবি প্রেসিডেন্টের এই বিবৃতির শুনে আশার আলো দেখছেন অনেক তরুণ ক্রিকেটর রা বেজায় খুশি , যারা স্বপ্ন দেখেন তারাও একদিন কে কে আরের জার্সি পরে ইডেনের মাঠে ঝড় তুলবেন সৌরভ, ঋদ্ধিমান সাহা মহম্মদ সামি দের দেখানো পথ অনুসরণ করেই। খুশি কেকেআরের বাঙালি ফ্যানে রাও। সিএবি সভাপতির এই সিদ্ধান্ত যদি বাস্তবে রূপায়িত হয় তাহলে সত্যি এক সুবর্ন সুযোগ হতে চলেছে বাঙালি ক্রিকেটর দের জন্য। 

আরও পড়ুন- ধনশ্রীর সঙ্গে চুটিয়ে নাচছেন জস বাটলার, দর্শক যুজবেন্দ্র চাহল, দেখুন ভাইরাল ভিডিও

তাই এবার ডালমিয়া পুত্র জানালেন তিনি শাহরুখ খানের টিম ম্যানেজমেন্টের সাথে এ বিষয়ে কথা বলবেন খুব শিগগিরই। বাংলার প্রতিভাবান ক্রিকেটের দের জন্য এটি একটি সুবর্ন সুযোগ হতে চলেছে । তিনি জানান,"আমরা কেকেআর দলে আরও বেশি করে বাংলার ক্রিকেটারদের দেখতে চাই। আমি এই বিষয়টা তুলে ধরব। ট্যালেন্ট সার্চ কমিটি এই বিষয়টা দেখবে যাতে বাংলার উপযু্ক্ত ছেলেরা কেকেআর দলে জায়গা পায়।" 

Read more Articles on
Share this article
click me!