হুড খোলা বাসে সমর্থকদের সঙ্গে ট্রফি জয়ের আনন্দ ভাগ করে নিল গুজরাট টাইটানস, দেখুন ভিডিও

শেষ হয়েছে আইপিএল ২০২২ (IPL 2022) । ১৫ তম মরসুমের মেগা ফাইনালে রাজস্থান রয়্যালসকে ৭ উইকেটে হারিয়ে আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে গুজরাট টাইটানস (IPL Champion Gujarat Titans)। ট্রফি জয়ের পর উৎসবে মাতেন গুজরাট ক্রিকেটার থেকে শুরু করে তাদের পরিবারের সদস্যরা। হুড খোলা বাসে শহর পরিক্রমা চ্যাম্পিয়নদের।
 

Web Desk - ANB | Published : May 30, 2022 3:38 PM IST

রাস্তার দুধারে কাতারে কাতারে মানুষের ভিড়। হুড খোলা বাসে প্রিয় দল, প্রিয় তারকাদের ট্রফি হাতে একবার কাছ থেক দেখতে চাইছেন সকলেই। আইপিএল চ্যাম্পিয়ন দলকে শুভেচ্ছা জানাচ্ছেন আট থেকে আশি সকলেই। সমর্থকদের এমন ভালোবাসা পেয়ে আনন্দে উচ্ছ্বাসে মাতল গুজরাট টাইটান্স দল। হার্দিক পান্ডিয়া, শুবমান গিল, ডেভিড মিলার, ঋদ্ধিমান সাহারা আপ্লুত এমন ভালোবাসা পেয়ে। আইপিএল ফাইনালের পর সোমবারের বিকেলটা এইভাবেই কাটল আইপিএল ২০২২ চ্যাম্পিয়ন দল গুজরাট টাইটান্সের।

 

 

সোমবার সকালে গুজরাটের মুখ্যমন্ত্রী ভুপেন্দ্র ভাই প্যাটেলের সঙ্গে দেখা করে আইপিএল চ্যাম্পিয়নরা। বিকেল হতেই পুরো দল জড়ো হয়েছিল আহমেদাবাদের বিখ্যাত উসমানপুরা রিভারফ্রন্টে। সেখান থেকে হুড খোলা বাসে চেপে ডেভিড মিলার-রশিদ খানরা ঘুরে বেড়ালেন বিশ্বকুঞ্জ রিভারফ্রন্ট পর্যন্ত। আইপিএল জয়ীদের কাছ থেকে দেখার জন্য সাধারণ মানুষদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। সেই বিশেষ বাস যাত্রার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করলেন দুই ওপেনার ঋদ্ধিমান সাহা ও শুবমান গিল। গান-ঢাক-ঢোলের তালে মাতল গোটা গুজরাট  টাইটানস দল। তাদের আনন্দে শেয়ার করা ভিডিওতেই প্রমাণ।

 

 

আইপিএল জয়ের পর থেকেই উৎসব আর পার্টি যেন শেষই হচ্ছে না গুজরাট টাইটানসের। রবিবার স্টেডিয়ামে পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষের পর প্রায় ভোররাত পর্যন্ত চলে পার্টি। উৎসবে মাতেন ক্রিকেটার, কোচ, সাপোর্টিং স্টাফ ও তাদের পরিবার পরিজনরা। সকলের চোখে ঘুম ছিল উধাও। ভোরে হোটেলে ফিরে কেক কেটে চলে ফের সেলিব্রেশন। তারপর সোমবার দিনভর নানাভাবে ব্যস্ত থাকল গুজরাট টাইটানস দল। অভিষেক মরসুমে চ্যাম্পিয়ন হয়ে নজির গড়েছে হার্দিক পান্ডিয়ার দল। এই উৎসব যে কবে শেষ হবে এখন সেটাই দেখার।

 

 

প্রসঙ্গত, আইপিএল ২০২২ ফাইনাল ম্য়াচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩০ রান করল রাজস্থান রয়্যালস। দলের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন জস বাটলার। এছাড়া ২২ রান করেন যশশ্বী জয়সওয়াল। এছাড়া কোনও রাজস্থান ব্যাটসম্যান ২০ রানের গণ্ডী টপকাতে পারেননি। গুজরাটের হয়ে সর্বোচ্চ ৩টি উইকেট নেন অধিনায়ক হার্দিক পান্ডিয়া।  রান তাড়া করতে নেমে ১১ বল বাকি থাকতেই ৩ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায় গুজরাট টাইটানস। দলের হয়ে সর্বোচ্চ ৪৫ রানের অপরাজিত ইনিংস খেলেন শুবমান গিল। ৩৪ রান করেন হার্দিক পান্ডিয়া ও ৩২ রান করেন ডেভিড মিলার। ফাইনাল জয়ের উৎসবে মাতেন গোটা গুজরাট।

আরও পড়ুনঃআইপিএল জিতলেও সম্পূর্ণ তৃপ্ত নয়, হার্দিক পান্ডিয়া জানালেন তার প্রধান লক্ষ্য কী

আরও পড়ুনঃআইপিএল ২০২২ দেখল দেখল ধোনির পুনর্জন্ম, মাহি ফিরলেন হার্দিক রূপে

Read more Articles on
Share this article
click me!