টানা চতুর্থ হার কেকেআরের, ৬ উইকেটে ম্য়াচ জিতল রাজস্থান রয়্যালস

  • জয়ে ফিরল রাজস্থান রয়্যালস
  • কেকেআরকে হারাল ৬ উইকেটে
  • প্রথমে ব্য়াট করে নাইটরা করে ১৩৩
  • ৭ বল আগেই জিতে যায় রয়্যালসরা

Sudip Paul | Published : Apr 24, 2021 6:15 PM IST / Updated: Apr 24 2021, 11:46 PM IST

কেকেআরকে ৬ উইকেটে হারিয়ে জয়ে ফিরল রাজস্থান রয়্যালস। টানা ৪ ম্য়াচ হেরে লিগের লড়াই আরও অনেকটা পিছিয়ে পড়ল ইয়ন মর্গ্যানের দল। এদিনও পুরোপুরি ব্যার্থ কেকেআরের ব্য়াটিং লাইনআপ। প্রথম ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৩ রান করে কলকাতা নাইট রাইডার্স। জবাবে রান তাড়া করতে নেমে অনবদ্য ধৈর্য্যশীল ব্য়াটিং করেন সঞ্জু স্যামসন। ৭ বল বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় লক্ষ্যে পৌছে যায় রয়্যালসরা।

 

 

এদিন টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। ব্য়াট করতে নেমে শুরু থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট পড়তে থাকে কেকেআরের। কেকেআরের সর্বোচ্চ রাহুল ত্রিপাঠি করেন ৩৬ রান। এছাড়া নীতিশ রানা ২২, দীনেশ কার্তিকের ২৫ ছাড়া তেমন কেউ বড় রান করতে পারেনি। শেষে ২০ ওভারে ১৩৩ রানে থামে কেকেআরের ইনিংস। রাজস্থানের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন ক্রিস মরিস ওএকটি করে উইকেট পান উনাদকাট, সাকারিয়া ও মুস্তাফিজুর। 

 

 

রান তাড় করতে নেমে শুরুতেই বাটলার আউট হলেও ২২ রানের একটি ঝড়ো ইনিংস খেলে এবারের আইপিএলে প্রথম সুযোগ পাওয়া যশশ্বী জয়সওয়াল। এরপর সঞ্জু স্যামসন ও শিবম দুবে মিলে দলকে জয়ের দোরগোড়ায় নিয়ে যায়। ২২ রান করে আউট গুবেও। তেওয়াটিয়া ব্যর্থ হলেও ডেভিড মিলার ও সঞ্জুর জুটি রাজস্থানকে জয় এনে দেয়। শেষে ৪২ রান করে নট আউট থাকেন সঞ্জু স্যামসন ও ২৪ রান করে নট আউট থাকেন মিলার। এই জয়ের ফলে লিগ টেবিলের ষষ্ঠ স্থানে উঠে এল রয়্যালসরা। আর একেবারে শেষে নেমে গেল কেকেআর।

 

Share this article
click me!